Cvoice24.com

সাবেক স্বামীকে বিয়ের শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ৩ জুলাই ২০২২
সাবেক স্বামীকে বিয়ের শুভেচ্ছা জানালেন শবনম ফারিয়া

জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। কিন্তু অপু-ফারিয়া দম্পতির সেই সংসার টিকেছিলো মাত্র দুই বছরের মত। প্রথম সংসারের দুঃখ-কষ্ট ভুলে কয়েক মাস আগেই জাহিন রহমান নামের এক ব্যক্তিকে বিয়ে করে নতুন ঘর বেঁধেছেন ফারিয়া। এবার বিয়ে করলেন শবনম ফারিয়ার সাবেক স্বামী অপু-ও।

অপুর এই বিয়েতে শুভেচ্ছা জানিয়েছেন শবনম ফারিয়া। নিজের ফেসবুক পেজের স্টোরিতে অপু ও তার নববধূর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা’।

অপু-ফারিয়া দম্পতির বিচ্ছেদের পর গত বছরের ডিসেম্বরে ফারিয়া বলেছিলেন, অপু তাকে শারীরিক নির্যাতন করতেন। এমনকি নির্যাতনে তার হাত পর্যন্ত ভেঙে গিয়েছিল। কিন্তু সে অভিযোগ অস্বীকার করেন অপু। 

তবে সেসব এখন ফেলে আসা অতীত। বর্তমানে সুখে নতুন সুখে সংসার করছেন ফারিয়া। চলতি বছরের মার্চে চুপিসারে দ্বিতীয় বিয়ে করেন এই অভিনেত্রী। খবরটি একান্ত নিজেদের মধ্যেই রেখেছিলেন তারা। তবে গত মে মাসে খবরটি প্রকাশ্যে আসলে তা স্বীকার করে নেন ফারিয়া।

উল্লেখ্য, ২০১৫ সালে ফেসবুকে বেসরকারি চাকরিজীবী হারুনুর রশীদ অপুর সঙ্গে পরিচয় হয় শবনম ফারিয়ার। ২০১৮ সালে তারা আংটি বদল করেন। ২০১৯ সালের ফেব্রুয়ারিতে করেন বিয়ে। তার ঠিক ১ বছর ৯ মাসের মাথায় আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের।

চলতি বছরের মার্চে চুপিসারে দ্বিতীয় বিয়ে করেন ফারিয়া। খবরটি একান্ত নিজেদের মধ্যেই রেখেছিলেন তারা। তবে গত মে মাসে খবরটি প্রকাশ্যে আসলে তা স্বীকার করে নেন অভিনেত্রী।

সর্বশেষ

পাঠকপ্রিয়