Cvoice24.com

দুই খানের জুটিতে বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের ছবি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৩, ৫ জুলাই ২০২২
দুই খানের জুটিতে বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের ছবি

দীর্ঘ ২৭ বছর পর একসঙ্গে পুরোপুরি বড় পর্দায় দেখা যাবে শাহরুখ আর সালমানকে। তাও আবার বলিউডের ইতিহাসে সবচেয়ে বড় বাজেট ৬০০ কোটির ছবিতে অ্যাকশন চরিত্রে দেখা যাবে বলিউডের এই দুই খানকে।

আদিত্য চোপড়ার ‘স্পাই ইউনিভার্স’ নিয়ে বেশকিছু দিন ধরে বলিপাড়ায় নানা গুঞ্জন ছিল। এবার শোনা যাচ্ছে আদিত্য চোপড়া যশরাজ ফিল্মসের সবচেয়ে বড় প্রকল্প শুরু করতে যাচ্ছেন। তার মানে শুরু হতে চলেছে স্পাই ইউনিভার্সের প্রথম ছবি। আর শুরুতেই আদিত্য চোপড়া বড় চমক, এই অ্যাকশনধর্মী ছবির মাধ্যমে তিনি আনতে চলেছেন দুই বলিউড সুপারস্টার শাহরুখ আর সালমান খানকে।

এই জুটিকে শেষ দেখা গিয়েছিল ১৯৯৫ সালে রাকেশ রোশনের ‘করণ অর্জুন’ ছবিতে। এই ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। এরপর তাদের একে অপরের ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে। আগামী দিনেও শাহরুখের ‘পাঠান’ ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সালমানকে। আর সালমানের 'টাইগার থ্রি' ছবিতে কিং খানের ক্যামিও হিসেবে উপস্থিতি থাকবে। ‘পাঠান’ ছবিতে সালমানকে ‘টাইগার’ হিসেবে দেখা যাবে। আর ‘টাইগার থ্রি’ ছবিতে শাহরুখ আসবেন পাঠান রূপে।

সূত্রের খবর, সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন আদিত্য চোপড়া। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই ছবির। ভারতীয় ছায়াছবির ইতিহাসে এই ছবি সবচেয়ে বড় অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে এটি। এই ছবির বাজেটও নাকি আকাশ ছোঁয়া হতে চলেছে বলে খবর। 

আরও জানা গেছে, এই অ্যাকশনধর্মী ছবির বাজেট আপাতত ৬০০ কোটি রাখা হয়েছে। এর মধ্যে ২০০ থেকে ২৫০ কোটি রুপি শাহরুখ আর সালমানকে পারিশ্রমিক দিতে চলে যাবে। আর অবশিষ্ট টাকা খরচ হবে ভারতের সবচেয়ে উচ্চস্তরের অ্যাকশন ছবি বানানোর পেছনে। এই ছবিতে ভিএফএক্স আর প্রযুক্তির ভরপুর খেলা থাকবে। আদিত্য চোপড়া এই ছবিকে উচ্চপর্যায়ে নিয়ে যেতে কোনো কার্পণ্য করবেন না বলে জানা গেছে। দুই নায়কের অ্যাকশনধর্মী ছবিতে তৃতীয় নায়কের আবির্ভাব হতে পারে। আর এই তৃতীয় নায়ক হৃতিক রোশন হওয়ার সম্ভাবনা প্রবল। এখন প্রশ্ন, এই বিগ বাজেটের ছবিতে নায়িকা হিসেবে কোন বলিউড তারকাদের দেখা যাবে। এ ব্যাপারে এখনো কিছু শোনা যায়নি। তবে বিটাউনের প্রথম সারির নায়িকারা মূল চরিত্রে থাকবেন বলে অনেকের ধারণা।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়