Cvoice24.com

আলিয়া, আমার ছোট্ট মেয়েটা মা হতে যাচ্ছে: করণ জোহর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৫১, ৬ জুলাই ২০২২
আলিয়া, আমার ছোট্ট মেয়েটা মা হতে যাচ্ছে: করণ জোহর

মহেশ কন্যা আলিয়া ভাটের বলিউড যাত্রা শুরু হয় করণ জোহরের হাত ধরেই। সেই থেকে আলিয়া ভাটের খুব কাছের একজন মানুষ করণ জোহর। অভিনেত্রীকে নিজের সন্তানের মতই দেখেন এই জনপ্রিয় পরিচালক-প্রযোজক। এমনকি আলিয়ার বিয়ের আসরেই রণবীরকে জামাই বলে সম্বোধন করেছিলেন করণ জোহর।

গত ২৭ জুন মা হওয়ার খবর দিয়েছিলেন আলিয়া ভাট। এতে চারিদিকে খুশির হাওয়া। সকলেই আলিয়াকে তার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এই খবরে চোখের পানি ধরে রাখতে পারেননি করণ। আসলে মেয়ের খুশিতে চোখের পানি ধরে রাখতে পারেননি করণ তাই খুশিতে কেঁদে ফেলেছিলেন।

করণ নিজেই বলছেন, আলিয়া আমার অফিসে এসেছিল। সেখানেই এই খুশির খবরটা দিয়েছিল। সেই দিন আমার চুলের অবস্থা খুব খারাপ ছিল। হুডি মাথায় দিয়ে বসে ছিলাম। সেই রকম পরিস্থিতিতে আলিয়া যখন মা হওয়ার খবরটা আমাকে দিল তখন খুশিতে আমি কেঁদে ফেলেছিলাম। আমাকে জড়িয়ে ধরে খুশিতে একেবারে ডগমগ ছিল আলিয়া। আমি যেন বিশ্বাসই করতে পারছিলাম না যে আমার ছোট্ট মেয়েটা মা হতে যাচ্ছে।  

করণ আরও বলেন, আলিয়ার বয়স যখন মাত্র ১৭ বছর সেই সময় থেকে আমার অফিসে ও আসত। ওর সান্নিধ্যে এসেই আমি প্রথম পিতৃত্ব বা মাতৃত্বের স্বাদ পেয়েছিলাম। আজ আলিয়ার বয়স ২৯। দীর্ঘ ১২ বছরের এই ভালোবাসা, বন্ধুত্ব সত্যিই ভোলার নয়। তাই ওর জীবনের এই খুশির মুহূর্তে আমি চোখের পানি আর সত্যিই আটকে রাখতে পারলাম না। আলিয়ার সন্তানকে কোলে নিয়ে আদর করার জন্য অপেক্ষা করে আছি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়