Cvoice24.com

সীমানা ছাড়িয়ে এবার ‘হাওয়া’ বইবে দুই মহাদেশে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ৩ আগস্ট ২০২২
সীমানা ছাড়িয়ে এবার ‘হাওয়া’ বইবে দুই মহাদেশে

সদ্য মুক্তি পাওয়া ‘হাওয়া’ সিনেমাটি দেশীয় চলচ্চিত্রে এনেছে নতুন মাত্রা। পুরো দেশবাসীকে মাতিয়ে এই দমকা ‘হাওয়া’ এবার দেশের সীমানা ছাড়িয়ে যাচ্ছে। এবার ওশেনিয়া ও উত্তর আমেরিকা এই দুটি মহাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এই দুই মহাদেশের বড় চারটি দেশে দেখানো হবে ছবিটি।

এর মধ্যে আগামী ১৩ আগস্ট ওশেনিয়া মহাদেশের অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। এরপর ২ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পাবে উত্তর আমেরিকার দেশ যুক্তরাষ্ট্র ও কানাডায়। তথ্যটি নিশ্চিত করেছে এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

মুক্তি উপলক্ষে ইতোপূর্বে অস্ট্রেলিয়ায় টিকিট বিক্রি শুরু হয়েছে। সেখানেও দর্শকের বিপুল আগ্রহ দেখা যাচ্ছে। টিকিট কেনার জন্য বাঙালি দর্শকরা ছুটে আসছেন মাল্টিপ্লেক্সগুলোতে। ধারণা করা হচ্ছে, দেশের মতো বিদেশেও সাফল্যের ধারা অব্যাহত রাখবে এই সিনেমা।

জানা গেছে, শুধু এই চারটি দেশ নয়, ধারাবাহিকভাবে আরও বিভিন্ন দেশে ‘হাওয়া’ মুক্তি দেওয়া হবে। এর আগে ‘মিশন এক্সট্রিম’, ‘পাপ পূণ্য’, ‘গলুই’ সিনেমাগুলো বিদেশের মাটিতে ভালো সাড়া পেয়েছে।

‘হাওয়া’ নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। যিনি দীর্ঘদিন টিভি নাটক ও বিজ্ঞাপন বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন। সমুদ্রে নির্মিত সিনেমাটির গল্পে রয়েছে রহস্য ও মিথলজির স্পর্শ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়