Cvoice24.com

নৃত্যের ঝড় তুলতে ঢাকা আসছেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৮, ১২ আগস্ট ২০২২
নৃত্যের ঝড় তুলতে ঢাকা আসছেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

খোলামেলা রূপে নৃত্যের ঝড় তুলতে ঢাকা আসছেন বলিউডের এ সময়ের সেনসেশন নোরা ফাতেহি। তার ‘সাকি সাকি’, ‘পাচতাওগে’, ‘ড্যান্স মেরি রানি’ নাচে-গানে এবার তিনি মাতাবেন রাজধানীবাসীকে। 

জানা গেছে, আগামী ডিসেম্বরে একটি অনুষ্ঠানে অংশ নেবেন নোরা। ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পারফর্ম করবেন এই তারকা। ইতোমোধ্যে তার সঙ্গে চূড়ান্ত আলোচনা হয়ে গেছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন আয়োজক শাহজাহান ভুঁইয়া। তবে এখনই বিস্তারিত তথ্য প্রকাশ করছেন না আয়োজকরা।

মরোক্কীয় বংশোদ্ভূত নোরা ফাতেহির জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। তবে ছোটবেলা থেকেই তিনি ভারতের হিন্দি সিনেমার ভক্ত। বিশেষ করে গানগুলো তাকে আন্দোলিত করত। তখন থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার।

২০১৪ সালে বলিউডে যাত্রা করেন নোরা ফাতেহি। তবে জনপ্রিয়তা পেতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ সিনেমায় ‘দিলবার’ গানে নেচেই আলোচনার তুঙ্গে আসেন তিনি। গানটি ইন্টারনেট জগতে ঝড় বইয়ে দিয়েছিল।

প্রসঙ্গত, এখনকার বলিউডে আইটেম গান মানেই নোরা ফাতেহির উপস্থিতি। খোলামেলা রূপে নৃত্যের ঝড় তোলেন তিনি। তার ‘সাকি সাকি’, ‘পাচতাওগে’, ‘ড্যান্স মেরি রানি’, ‘কুসু কুসু’, ‘নাহ’, ‘গারমি’ সহ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম গান ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। 

এছাড়া ভারতের বিভিন্ন টিভি অনুষ্ঠানেও নিয়মিত পারফর্ম করতে দেখা যায় হালের এই বলিউড সেনসেশনকে।

-সিভয়েস/পিবি
 

সর্বশেষ

পাঠকপ্রিয়