Cvoice24.com

মা হওয়ার সুখবর দিলেন বিপাশা বসু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:২৬, ১৬ আগস্ট ২০২২
মা হওয়ার সুখবর দিলেন বিপাশা বসু

সব জল্পনা কল্পনার অবসান ঘটল। মা হতে চলেছেন বিপাশা বসু আর বাবা করন সিং গ্রোভার। অনেক দিন ধরেই চলছিল গুঞ্জন। যদিও এই নিয়ে এতদিন চুপ ছিলেন বিপাশা-করন দু’জনেই। এবার নিজের বেবি বাম্প দেখিয়ে মা হওয়ার সুখবর শোনালেন হবু বাবা-মা।

সাদা শার্টের আড়ালে উঁকি দিচ্ছে বিপাশার স্ফীতোদর। আর যত্ন সহকারে হাত দিয়ে আগলে রেখেছেন করন। এমনই একটি মিষ্টি ছবি সোস্যাল মিডিয়াতে শেয়ার করে বিপাশা লেখেন, ‘নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে ‘

অভিনেত্রী আরও লিখেছেন, ‘প্রথমে যে যার নিজের জীবন শুরু করি একা, সেই চলার পথে একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আামদের এই ভালাবাসার যাত্রায় যোগ হতে চলেছে আরও এক নাম। আশীর্বাদ করুন আমাদের।’

সোনম কাপুর, আলিয়া ভাটের পর তালিকায় যুক্ত হল আরও এক নাম। এই মুহূর্তে কাপুর এবং ভাট দুই পরিবারই নতুন অতিথির অপেক্ষায় দিন গুনছে। সেই তালিকায় নাম লেখালেন এবার বিপাশা আর করনও। আর অপেক্ষা মাত্র কয়েক মাসের।

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিপাশার মতো বড় মাপের স্টার কীভাবে টেলি তারকার সঙ্গে ঘর বাঁধতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যদিও চার বছর ধরে করণের সঙ্গেই ঘর করছেন বিপস্। 

সর্বশেষ

পাঠকপ্রিয়