Cvoice24.com

চুক্তিভঙ্গের অভিযোগে এবার অনন্তর নামে ইরানি পরিচালকের মামলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৫, ১৮ আগস্ট ২০২২
চুক্তিভঙ্গের অভিযোগে এবার অনন্তর নামে ইরানি পরিচালকের মামলা

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় অনন্ত জলিলের ১০০ কোটি টাকা বাজেটের সিনেমা ‘দিন : দ্য ডে’। যেটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। এবার চুক্তি ভঙ্গের অভিযোগে নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের বিরুদ্ধে মামলার কথা জানালেন মুর্তজা অতাশ জমজম। আজ নিজের ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্টে এ সিদ্ধান্তের কথা জানান এই ইরানি পরিচালক। 

পোস্টে মুর্তজা অতাশ জমজম জানান, গত চার বছর ধরে নিজের অংশের টাকা ফেরত দিতে মুর্তজা অনেক অনুরোধ করেছেন জলিলকে, কিন্তু জলিল টাকা ফেরত দেননি, কোনও যোগাযোগও করেননি বলে দাবি তাঁর। এখন আন্তর্জাতিক আইনজীবীর মাধ্যমে মামলার দারস্থ হচ্ছেন এই ইরানি পরিচালক।

নির্মাতা তাঁর পোস্টে আরও জানান, ‘দিন : দ্য ডে’ সিনেমা নিয়ে শুরুতে যে চুক্তি ছিল, তার কিছুই রক্ষা করেননি অনন্ত জলিল। এই সিনেমায় মুর্তজার অর্ধেক প্রোডাকশন জলিল নষ্ট করে নিজের মতো করে সিনেমা বানিয়েছেন। নিজেকে এ সিনেমার প্রধান প্রযোজক বলে দাবি তাঁর।

এ বিষয়ে অনন্ত জলিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানন, এখন ব্যস্ত আছেন বিষয়টি নিয়ে তিনি পরে কথা বলবেন। কিন্তু অনেকদিন পার হলেও এ বিষয়ের কোনো সমাধান না পেয়ে এবার অনন্ত জলিলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন মুর্তজা অতাশ জমজম। সেইসঙ্গে তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

‘দিন : দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সর্বশেষ

পাঠকপ্রিয়