Cvoice24.com

রহস্যে জড়ানো স্বরে ‘অক্টোপাস’ বাঁধনের বর্ণনা দিলেন টাবু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৪১, ২৪ সেপ্টেম্বর ২০২২
রহস্যে জড়ানো স্বরে ‘অক্টোপাস’ বাঁধনের বর্ণনা দিলেন টাবু

বলিউডের ‘হায়দার’ খ্যাত নির্মাতা বিশাল ভরদ্বাজের আসন্ন সিনেমার নাম ‘খুফিয়া’। যেখানে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এর আগেও ‘খুফিয়া’র একটি টিজার প্রকাশিত হয়েছিলো। আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সিনেমাটির নতুন একটি টিজার প্রকাশ করেছে নেটফ্লিক্স। এবারের টিজারটি তৈরি হয়েছে শুধুমাত্র বাঁধনের ‘অক্টোপাস’ ক্যারেক্টার নিয়ে।

‘ও যখন হাঁচি দিতো, একসঙ্গে তিনটি। গলার হাড়ে যে একটি গর্ত থাকে, সেখানে ওর খুব সুন্দর একটি তিল ছিলো। ওরকম তিলের মতো আরেকজন ছিলো আমাদের জীবনে। কিন্তু তার সম্পর্কে ধারণা না অক্টোপাসের ছিলো, না আমার।’—এভাবেই টিজারে রহস্যে জড়ানো স্বরে সিগারেট ফুঁকতে ফুঁকতে ‘অক্টোপাস’ বাঁধনের বর্ণনা দিলেন গুণী অভিনেত্রী টাবু। 

দুই দেশের দুই গুণীকে একসূতোয় বেঁধেছে ‘খুফিয়া’ নামের একটি সিনেমা। যেটার খবর কম-বেশি সকলেরই জানা।

সিনেমাটির নতুন একটি টিজারে টাবুর মতো নন্দিত অভিনেত্রীর মুখে নিজের সিনে চরিত্রের বর্ণনা শুনে মুগ্ধ বাঁধন। 

‘রেহানা’ তারকা বলেন, ‘টাবুর মতো একজন অভিনেত্রী আমার ক্যারেক্টারের বর্ণনা দিচ্ছেন, এটা তো আমার জন্য অনেক আনন্দের বিষয়। আমি খুবই খুশি এবং ইমোশনাল। আগেও বলেছি, এখনও বলছি, এখানে আমার স্ক্রিনটাইম অতো বেশি না। কিন্তু অবশ্যই গুরুত্বপূর্ণ একটি চরিত্র।’

এর আগেও ‘খুফিয়া’র একটি টিজার প্রকাশিত হয়েছিলো। তবে নতুন ঝলকটি নিয়ে একটু বেশিই উচ্ছ্বসিত বাঁধন। কেননা এখানে তার চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে। বাঁধন বললেন, ‘আমি নিজেও জানতাম না যে, শুধু অক্টোপাস ক্যারেক্টার নিয়ে টিজার বানাবে। আমি নিজেও সারপ্রাইজড।’

‘খুফিয়া’ নির্মিত হয়েছে অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহোয়ার’ অবলম্বনে। এতে টাবু ও বাঁধন ছাড়াও অভিনয় করেছেন, আশিষ বিদ্যার্থী, আলি ফজল প্রমুখ। শিগগিরই সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়