Cvoice24.com

‘বেবি বাম্পের’ ছবি পোস্ট, মা হয়েছেন নায়িকা বুবলী?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২২
‘বেবি বাম্পের’ ছবি পোস্ট, মা হয়েছেন নায়িকা বুবলী?

‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন তিনি। মা হওয়ার গুঞ্জন হাওয়ায় উড়িয়ে দিয়েছেন অনেকবার। অবশেষে নিজেই ধরা দিলেন গর্ভবতী অবস্থায়। 

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। কিন্তু এছাড়া অন্য কোনো তথ্য শেয়ার করেননি। এদিকে, আজ (২৭ সেপ্টেম্বর) শাকিব খানের একমাত্র ছেলে জয়ের জন্মদিন। এই দিনেই কেন এমন ছবি শেয়ার করলেন বুবলী, সে প্রশ্ন ছুঁড়ছেন নেটিজেনরা।

বুবলীর পোস্ট থেকেই স্পষ্টই বোঝা যাচ্ছে এই বেবি বাম্পটি অনেক আগের। যখন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। তবে কী মা হয়েছিলেন নায়িকা বুবলী?

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে! ফলে বুবলীর বেবি বাম্পের ছবি দেখে নেটিজেনরা ধারণা করছেন নায়িকার এই সন্তানের পিতা শাকিব খান! তবে এ বিষয়ে কথা বলার জন্য বুবলীকে ফোন কল ও ফেসবুকে মেসেঞ্জারে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি। 

২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

এরপর বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটা আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন? এ প্রশ্নে গণমাধ্যমকে এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। কন্যাসন্তানের মা হয়েছেন নায়িকা।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

সে সময় বুবলী বলেছিলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে রেসপেক্ট করি। থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।’

মঙ্গলবার বুবলীর প্রকাশিত ছবি আর আগের জবাবের মিল পাওয়া যাচ্ছে। বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ফল নেটিজেনরা সহজেই হিসাব মেলাচ্ছেন। বুবলী–ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেনও। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়