Cvoice24.com

২০১৮ সালে বিয়ে করেন শাকিব-বুবলী!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:২৮, ৩ অক্টোবর ২০২২
২০১৮ সালে বিয়ে করেন শাকিব-বুবলী!

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বুবলী জানালেন শাকিব খানের সঙ্গে শরিয়ত মোতাবেক বিয়ে হয়েছিলো তার। এমনকি সেই বিয়ের তারিখও জানালেন নায়িকা নিজেই।  ইন্ডাস্ট্রির বাতাসে গুঞ্জন ছিলো তারা ২০১৭তে বিয়ে করেছিলেন। 

সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে এই রহস্যের জট খোলেন ‘বসগিরি’ নায়িকা।

বুবলি শাকিব খানের সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ- ২০ জুলাই, ২০১৮ এবং ২১ মার্চ, ২০২০। ওই লাইনের নিচে হ্যাশট্যাগ দিয়ে তিনি পরিষ্কার করে দেন তারিখ দুটি তার আর শাকিব খানের বিয়ের তারিখ এবং প্রথম সন্তান শেহজাদের জন্ম তারিখ।’

উল্লেখ্য, গেল ২৭ সেপ্টেম্বর বুবলি প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ওইদিন গণমাধ্যমকে বলেন যা কিছু হয়েছে নিয়ম মেনে হয়েছে। শিগগিরই সংবাদ সম্মেলন করে সব জানাবেন। এরপর তিনি ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি প্রকাশ করেন। একই সময়ে শাকিবও ছেলের ছবি প্রকাশ করেন। কিন্তু এর পরদিন শাকিব-বুবলি ‘লিডার: আমি বাংলাদেশ’ ছবির শুটিং করলেও এ নিয়ে কোনো গণমাধ্যমের মুখোমুখি হননি। শুরু থেকে তারা গণমাধ্যমকে এড়িয়ে গেছেন। যার ফলে গুঞ্জন উঠেছে তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। তবে আজকের এ ছবি প্রকাশকে অনেকে ধরে নিচ্ছেন বিষয়টি নিতান্তই গুঞ্জন।

সর্বশেষ

পাঠকপ্রিয়