Cvoice24.com

আজ রাতেই মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:২৩, ২১ নভেম্বর ২০২২
আজ রাতেই মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

শুরু হলো ‘ফিফা বিশ্বকাপ ফুটবল-২০২২’। জাঁকজমকের মাধ্যমে দোহার আল বায়াত স্টেডিয়ামের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। পুরো বিশ্বের পাশাপাশি ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এই ফুটবল মহাযজ্ঞকে ঘিরে উল্লাসে মেতে উঠেছে বাংলাদেশও। দেশের শোবিজ তারকারাও পিছিয়ে নেই এই উন্মাদনায়। 

ফুটবল বিশ্বকাপের আনন্দকে আরও বাড়িয়ে দিতে তৈরি হয়েছে বেশ কিছু নাটকও।

এগুলোর মধ্যে একটি জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলরস ফুটবল’। তার জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ তারকারা এতে ব্রাজিল ও আর্জেন্টিনা এই দুটি দলে বিভক্ত হয়ে মাঠে নেমেছেন।

যেখানে ব্রাজিলের নেতৃত্বে আছেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। তাদের সঙ্গে ব্রাজিল-আর্জেন্টিনার জার্সি গায়ে খেলায় মেতেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অন্য অভিনেতারা।

অমি জানান, বাংলাদেশে বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে সবচেয়ে আলোচনায় থাকা দুই বল ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের কথা ভেবেই হাসির এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। যেখানে তুলে ধরা হবে এই দুই দলকে ঘিরে ভক্তদের মজার সব কাণ্ড।

সোমবার (২১ নভেম্বর) রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হবে।

তবে এরইমধ্যে নাকটির একটি কপি ভার্সন ইউটিউবে চলে এলেও সেটি এড়িয়ে যেতে ভক্তদের আহ্বান জানিয়েছেন অমি। এ প্রসঙ্গে তিনি বলেছেন, “যারা, ‘ব্যাচেলরস ফুটবল’ এর টিভি থেকে রেকর্ডেড কপি ও ক্লিপ বিভিন্ন ইউটিউব চ্যানেলে ও ফেসবুক পেজে আপলোড করেছেন আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছি। খুব শিগগিরই সেসব চ্যানেল, ফেসবুক পেজগুলো বন্ধ হয়ে যাবে এবং সেসব ফেক চ্যানেল ও ফেসবুক পেজগুলো যারা পরিচালনা করেন আমরা তাদের বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা নিচ্ছি।”

সর্বশেষ

পাঠকপ্রিয়