Cvoice24.com

বাংলাদেশে সহ-অভিনেতার চড় খেয়েছিলেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৩, ২২ নভেম্বর ২০২২
বাংলাদেশে সহ-অভিনেতার চড় খেয়েছিলেন নোরা ফাতেহি

সকল বাধা-বিপত্তি পেরিয়ে গত ১৮ নভেম্বর ঢাকার মাটিতে পা রেখেছিলেন বলিউড ‘আইটেম গার্ল’ খ্যাত নোরা ফাতেহি। ঢাকায় এলেও মঞ্চে উঠে কোনো পারফরম্যান্স করেননি ‘দিলবার’ কন্যা। তা নিয়ে এখনও চলছে বিস্তর বিতর্ক। কেন নাচলেন না নোরা? এই বিতর্কের শেষ না হতেই জানা গেলো নতুন এক তথ্য। বাংলাদেশে শুটিংয়ের সময় এক সহ-অভিনেতাকে চড় মেরে নিজেও চড় খেয়েছিলেন নোরা।

অভিনেত্রীর বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। ওই সহ-অভিনেতার সঙ্গে ঝগড়ায়ও জড়িয়ে পড়েছিলেন বলে ‘দ্য কপিল শর্মা শো’তে ফাঁস করেছেন নোরা। 

প্রকাশিত খবরে জানা যায়, নোরার প্রথমবারের ঢাকা সফর তেমন আনন্দদায়ক ছিল না। সে সময়ে এক সহকর্মী অভিনেতার চড় খেয়েছিলেন নোরা। যদিও এই চড়ের জন্য দায়ী ছিলেন নোরা নিজেই। কেননা ওই সহ–অভিনেতাকে প্রথমে তিনিই চড় দিয়েছিলেন।

বর্তমানে নোরা ফাতেহি তার নতুন ছবি ‘অ্যান অ্যাকশন হিরো’র প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন। তার ছবির প্রচারণার অংশ হিসেবে আয়ুষ্মান খুরানার সঙ্গে তিনি হাজির হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’তে। এ শোতে তিনি চড় খাওয়ার তিক্ত অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।

এ সপ্রঙ্গে নোরা জানান, বাংলাদেশে শুটিং করার সময় এক সহকর্মী তার সঙ্গে খারাপ আচরণ করে ছিলেন। ঘটনার একপর্যায়ে তিনি তাকে চড় মারেন।

ঘটনা এখানেই শেষ নয়, সেই সহকর্মীও চড় খেয়ে থেমে থাকেননি। তিনিও প্রতিশোধ নিতে নোরাকে পাল্টা চড় মারেন। ফলে তাদের মধ্যে তুমুল ঝগড়াও হয়।

নোরা আরও বলেন, আমি তাকে দ্বিতীয়বার চড় মারলে সে আমার চুল টেনে ধরেন।

তবে নোরা ও তার সহকর্মীর মধ্যে এই ঝগড়া বড় কোনো ঝামেলায় রূপ নেওয়ার আগেই পরিচালক এসে তাদের দুজনকে থামিয়ে দেন। কিন্তু কী কারণে এই চড় মারামারি ঘটনা ঘটেছে তা তারা প্রকাশ করেননি।

উল্লেখ্য, নোরা ফাতেহি ‘রোয়ার টাইগারস অব দ্য সুন্দরবন’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন। এই ছবির দৃশ্য ধারণের জন্য এ তিনি প্রথমবার বাংলাদেশে এসেছিলেন। তখন এই ঘটনা ঘটে। তবে মজার ব্যাপার হলো চড় মারামারির এ ঘটনার সহকর্মী বাংলাদেশ নাকি ভারতের সে সম্পর্কে পরিষ্কার করে কিছু জানাননি।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়