Cvoice24.com

ফের প্রকাশ্যে অপু-বুবলীর পোস্ট

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৪, ২৩ নভেম্বর ২০২২
ফের প্রকাশ্যে অপু-বুবলীর পোস্ট

ঢালিউড পাড়ায় সম্প্রতি আলোচনার বিষয় হয়েছে অপু বুবলীর মধ্যকার অর্ন্তকোন্দল। মোটামুটি কমবেশি সবাই জানে তারা কেনো কাউকে পছন্দ করেন না। তারা দুজনেই ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রেম-বিয়েতে জড়িয়েছেন। অপুর সঙ্গে দীর্ঘ দশ বছরের সংসার জীবন পেরিয়ে বুবলীর সঙ্গে সংসার জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করেছেন শাকিব। যদিও সেই অধ্যায়েরও সমাপ্তির গুঞ্জন শোনা যায়।

কদিন আগেই ছিলো বুবলীর জন্মদিন। এ উপলক্ষে শাকিব খান তাকে হীরের নাকফুল উপহার দিয়েছেন বলে গণমাধ্যমকে জানান নায়িকা। সেই খবরের লিংক নিজের ফেসবুক দেয়ালে শেয়ার করে অপু ক্যাপশনে জুড়ে দেন তাচ্ছিল্যের হাসি- ‘কী যে মজা মজা!’ সঙ্গে কয়েকটি হাসির ইমোজি।

অপু ডিরেক্টলি বুবলিকে কিছু না বললেও তার ফেসবুকে এরকম পোস্ট বুঝিয়ে দিচ্ছে তিনি এক প্রকার খোঁচাই দিয়েছেন। আর এ নিয়ে আবারও নেটিজেনরা খুঁজে পাচ্ছে বিনোদনের খোরাক।

অপুর এই খোঁচার তীরের বিপরীতে যেন বোমা ছুঁড়লেন বুবলী! বুধবার (২৩ নভেম্বর) নিজের ফেসবুক অ্যাকাউন্টে তিনি লিখলেন, “একজন হঠাৎ করেই বলে উঠল, ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখসে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায়, তার শয়নে-স্বপনে শুধুই আপনি। হা হা হা।”

তবে যাকে কেন্দ্র করে তাদের মধ্যকার এই দ্বন্দ্ব সেই শাকিবই থাকেন নিশ্চুপ। এসব বিষয় নিয়ে তিনি কখনোই কোন মাথা ঘামান না।

তবে কিছুদিন আগে অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বুবলীর সঙ্গে তার সম্পর্ক সুখকর অবস্থায় নেই। যদিও বুবলী বরাবরই চেষ্টা করে আসছেন, ‘সব ঠিকঠাক’ বিষয়টি প্রতিষ্ঠা করতে।

যেমন গত ২১ নভেম্বর শাকিবের সঙ্গে একটি ছবি শেয়ার করে বুবলী জানান, এটি আগ্রার বিখ্যাত তাজমহলে তোলা। বিয়ের পর অল্প সময়ের জন্য ভারতের উত্তরপ্রদেশে ঘুরতে গিয়েছিলেন তারা। সে সময় সদ্য বিয়ে করা স্ত্রীকে শাহজাহানের অমর সৃষ্টি দেখাতে নিয়ে গিয়েছিলেন শাকিব।

প্রসঙ্গত, ২০০৮ সালে ১৮ এপ্রিল একপ্রকার গোপনেই বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের শেষ দিকে পুত্র আব্রাম খান জয়কে কোলে নিয়ে একটি টেলিভিশন লাইভে হাজির হন অপু। প্রকাশ্যে আনেন তার ও শাকিবের বিয়ে, দাম্পত্য ও সন্তান গ্রহণের বিস্তারিত তথ্য। এই ঘটনার কয়েক মাস পরই অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন শাকিব।

একই ঘটনা ঘটে বুবলীর ক্ষেত্রেও। শাকিবের সঙ্গে ২০১৮ সালের ২০ জুলাই গোপনে তার বিয়ে হয়। এরপর ২০২০ সালের ২১ মার্চ তিনি শাকিবপুত্রের মা হন, যার নাম রেখেছেন শেহজাদ খান বীর। ফেসবুকের মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী, তাকে অনুসরণ করে একই ছবি-পোস্ট শেয়ার দেন শাকিবও।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়