Cvoice24.com

সুনেরাহর ‘চুমু’ নিয়ে যা বললেন সিয়ামের স্ত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৪, ২৫ নভেম্বর ২০২২
সুনেরাহর ‘চুমু’ নিয়ে যা বললেন সিয়ামের স্ত্রী

গতকাল থেকে নেট দুনিয়ায় নায়ক সিয়াম ও অভিনেত্রী সুনেরাহর একটি ভিডিও নিয়ে চলছে তোলপাড়। ভিডিওতে দেখা যায়, একটি কনসার্টে পাশাপাশি দাড়িয়ে গান শুনছেন সিয়াম-সুনেরাহ। হঠাৎ দুষ্টুমি জাগে সুনেরাহর মনে। আচমকা সিয়ামের গালে চুমু দিয়ে বসেন তিনি। আকস্মিকতায় সিয়ামও সপাট চড় মেরে বসেন তার গালে। রাগে-ক্ষোভে তৎক্ষণাৎ স্থান ত্যাগ করেন সুনেরাহ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার ভিডিও ক্লিপসটি। অনেকেই যখন বিষয়টি দেখে বিভ্রান্ত হচ্ছিলেন তখনই বিষয়টি খোলাসা করেন সুনেরাহ। জানান, চুমুর ভিডিওটি ছিল ‘অন্তর্জাল’ ছবির শুটিংয়ের দৃশ্য। সুনেরাহর পাশাপাশি বিষয়টি নিয়ে মুখ খোলেন সিয়ামের স্ত্রী অবন্তীও।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেন অবন্তী। ঘটনার বিষয়ে সিয়াম ঘরণী লেখেন, ‘ভাই, এটা শুটিং ছিল। তারা খুব ভালো বন্ধু; সুনেরাহ আমারও খুব ভালো বন্ধু। কেউ ভালোবেসে চুমু দেয় নাই আর চড়টাও রেগে মারে নাই।’

ভিডিও ক্লিপটি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ার পর অবন্তীর ফেসবুকে মেসেজের বন্যা বইয়ে গেছে। সবাই জানতে উৎসুক ছিল, ঘটনাটা আসলে কী? অবন্তী বলেন, ‘আমার ইনবক্সে মেসেজের বন্যা বয়ে যাচ্ছে। অতিরিক্ত ট্যাগের কারণে নোটিফিকেশন দেখানো বন্ধ হয়ে গেছে।’

শেষে আবার একটু মজার ছলে প্রশংসাও করলেন অবন্তী। জানালেন, সিয়াম ও সুনেরাহর এই ‘চড় ও চুমু’র দৃশ্যটি এতটাই বাস্তব লেগেছিল যে, তারও বিষয়টি বুঝতে কয়েক সেকেন্ড সময় লেগেছে। সঙ্গে জুড়ে দেন হাসির ইমোটিকন।

সর্বশেষ

পাঠকপ্রিয়