Cvoice24.com

সাবেক প্রেমিকাকে সিগারেটের ছ্যাঁকা দিতেন সালমান খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ২ ডিসেম্বর ২০২২
সাবেক প্রেমিকাকে সিগারেটের ছ্যাঁকা দিতেন সালমান খান

৯০ দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি। পাকিস্তানি বংশোদ্ভূত সোমি সেসময় প্রেমে জড়িয়েছিলেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে। ১৯৯৩ সাল থেকে টানা পাঁচ বছরের সম্পর্ক ছিল দুজনের। যদিও কখনো এ সম্পর্ক নিয়ে তারা প্রকাশ্যে মুখ খোলেননি। তবে এত বছর পর সাবেক প্রেমিকের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলেছেন। শুধু তাই নয়, তার গায়ে একাধিকবার সিগারেটের ছ্যাঁকা দেওয়ার কথাও টানেন তিনি।

সালমানের বিরুদ্ধে সামাজিকমাধ্যমে বিভিন্ন অভিযোগ করেছেন সোমি। সালমানের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘তোমার মতো নারীবিদ্বেষী আর একজনও নেই। আর সেসব অভিনেত্রীদেরও লজ্জা হওয়া উচিত, যারা এ রকম একটা মানুষকে এখনও সমর্থন করেন!’

এ ছাড়াও ভারতে তার অনুষ্ঠান বন্ধ করতে সালমানের ভূমিকা ছিল বলে জানিয়েছেন সোমি। যদিও তার বিরুদ্ধে অভিযোগ করা পোস্টটি পরে কোনো কারণ না জানিয়েই ডিলিট করে দেন এই অভিনেত্রী। কিন্তু ততক্ষণে তার পোস্টের স্ক্রিনশটটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

সামাজিকমাধ্যমে সালমানের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে তিনি লিখেছেন, ‘‘কোনো আইনজীবী তোমাকে বাঁচাতে পারবে না! আমার কাছে ৫০ জন আইনজীবী আছে।’’ সোমি তার পোস্টের হ্যাশট্যাগ দিয়েছেন বলিউডের শাহরুখ খান, সুস্মিতা সেন, পূজা ভাট, মহেশ ভাট, শোভা দে এবং নীনা গুপ্তসহ বিভিন্ন জনপ্রিয় তারকাদের।

সুত্রঃ আনন্দবাজার পত্রিকা অনলাইন

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়