Cvoice24.com

ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৫, ৪ ডিসেম্বর ২০২২
ব্রাজিল ছেড়ে আর্জেন্টিনায় যোগ দিলেন মেহজাবীন!

মাত্র একদিন আগেই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ফুটবল বিশ্বকাপে ব্রাজিলকে শুভকামনা জানিয়ে ফেসবুকে পোস্ট করেন। ভক্তরা তাতেই বুঝে যান প্রিয় অভিনেত্রী ব্রাজিল ভক্ত। কিন্তু ২৪ ঘণ্টা পার না হতেই ব্রাজিলিয়ানদের মন ভেঙে আর্জেন্টিনার জার্সি পরে ‘ভি’ চিহ্ন দেখিয়ে উচ্ছ্বাস প্রকাশ করার ছবি পোস্ট করে নায়িকা। 

মেহজাবীনের এমন কাণ্ডে ভক্তরা দ্বিধায় পড়ে যান। হঠাৎ দল পরিবর্তন করায় আকাশ থেকে পড়েছেন ভক্তরা। নেটিজেনরা তাই সেই ছবির পোস্টে ভরিয়ে দিয়েছে কমেন্টেসের বন্যা।

ভক্তদের একজন বিস্ময় প্রকাশ করে লিখেছেন, তুমি না ব্রাজিল ছিলা? আবার কেউ লিখেছে, সুবিধাবাদী লোক। অনেক ভক্ত আবার জার্সি বদলের কারণও কমেন্টেসে জানিয়েছেন। লিখেছেন, আরে আদনান আল রাজীব ভাই ব্রাজিলের সাপোর্টার... এ জন্য মন রক্ষা করতে ব্রাজিলের জার্সিও পরছিল।

এমন পোস্টে নেটিজেনরা মনে করছেন, মেহজাবীন আসলে ব্রাজিলের সাপোর্টারই নন, তিনি আর্জেন্টিনার সাপোর্টার। কিন্তু সেফ জোনে থাকার জন্য ভক্তদের বোকা বানিয়েছেন তিনি।

যেই সুপার সিক্সটিনে নিজের পছন্দের দল জায়গা করে নিয়েছে, ঠিক তখনই নিজের আসল চেহারা প্রকাশ করেছেন মেহজাবীন।

তার এই রূপ বদলে আর্জেন্টিনা সাপোর্টাররা বেশ খুশিই হয়েছেন। তবে বেজায় চটেছেন ব্রাজিল দলের সমর্থকরা। এমন আচরণ অভিনেত্রীর কাছ থেকে মোটেও আশা করেননি ব্রাজিলিয়ানরা। 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়