Cvoice24.com

ফ্যান্টাস্টিক, জোশ যাচ্ছে আমাদের সংসার: রাজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:০২, ২২ জানুয়ারি ২০২৩
ফ্যান্টাস্টিক, জোশ যাচ্ছে আমাদের সংসার: রাজ

আজ রবিবার, ২২ জানুয়ারি রাজ-পরীর প্রথম বিবাহবার্ষিকী। এক ক্যালেন্ডার বয়সী সংসার জীবনে প্রেম-বিয়ে-সন্তান-বিচ্ছেদ সবকিছুরই মুখ দেখে ফেলেছেন এই দম্পতি। এখন অতীতের সকল তিক্ততা ভুলে সুখের সাগরে ভাসছেন তারা। এমনটাই জানালেন এই তারকা দম্পতি। 

 শনিবার (২১ জানুয়ারি) একটি পার্লার উদ্বোধনে গিয়ে পরীর পাশে বসে নিজেদের সুখের সংসারের গল্প শোনান গিয়ে অভিনেতা শরিফুল রাজ।

কয়েক সপ্তাহ আগেও রাজ-পরীর সংসারে ছিল সম্পর্কের টানাপোড়েন। রাজকে নিয়ে পরীমণি ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে ‘কাঠগড়ায়’ দাঁড় করায়। অন্যদিকে, পরীর সঙ্গে সংসার সম্ভব নয় বলে মন্তব্য করেন রাজ। এখন সবই যেনো অতীত।  

এক প্রশ্নের জবাবে রাজ জানান, তারা এখন বেশ সুখে আছেন। হুটহাট মাথা গরম করে উভয়ই অনেক কিছু বলেছেন।  

রাজের ভাষ্য, পরীমণিকে আমি অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। সবসময় তাকে ভালোবাসি আমি।

সংসার কেমন চলছে? প্রশ্ন শুনেই রাজের সেই স্বভাবসুলভ হাসি। উত্তর দিতেও সময় নিলেন না, ‘খুবই ভালো, ফ্যান্টাস্টিক, জোশ যাচ্ছে আমাদের সংসার। বলতে পারেন সুখ-আনন্দে আমাদের ঘর এখন ভরপুর। সংসারজীবনে ঝুটঝামেলা থাকেই। এটি প্রায় সব সংসারেই হয়। আমি মনে করি, দাম্পত্য জীবনে একটু মান-অভিমান থাকলে ভালোবাসার গভীরতা বাড়ে। আমাদেরও বেড়েছে।’

প্রথম বিবাহবার্ষিকীতে কীভাবে দিনটি কাটাবেন জানতে চাইলে পরী জানান,  ‘এখনো জানি না।’ তবে রাজ বলেছেন, ‘কে, কীভাবে পরস্পরকে সারপ্রাইজ দেব, তা নিয়ে একটা ভাবনা তো আছেই। এর বেশি আর বলতে চাচ্ছি না।’ তবে বিবাহবার্ষিকীতে পরীর পক্ষ থেকে রাজের জন্য বিশেষ একটা উপহার অবশ্য আছে, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পেয়েছে। পরীমনি বলেন, ‘আমি এখনো দেখিনি। আজ আমার ও রাজের জন্য বিশেষ দিন। সন্ধ্যায় নিজে টিকিট কেটে রাজকে আমার সিনেমা দেখাব। এটি বিবাহবার্ষিকীতে রাজের জন্য উপহার।’

২০২১ সালে ‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। একইবছর ১০ অক্টোবর গোপনে বিয়ে হয় তাদের।

পরের বছর অর্থাৎ ২০২২ সালের ১০ জানুয়ারি হঠাৎ করেই গোপন খবরটি জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর ২০২২ সালের আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়