Cvoice24.com

সিনেমার টিকিট বিলি করলেন ওবায়দুল কাদের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:০৭, ২৭ জানুয়ারি ২০২৩
সিনেমার টিকিট বিলি করলেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ‘বীরকন্যা প্রীতিলতা’ সিনেমার টিকিট বিলি করেছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলে সরস্বতী পূজার বাণী অর্চনার অনুষ্ঠানে নিজে শিক্ষার্থীদের হাতে হাফ পাসের টিকিট তুলে দেন সেতুমন্ত্রী।

এর আগে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ‘বীরকন্যা প্রীতিলতা’ চলচ্চিত্রের প্রচারণায় রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলে যান অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরা। প্রথমেই শিক্ষার্থীদের উচ্ছ্বাসপূর্ণ আয়োজনে তিশা ও মনোজ প্রামানিককে ঘিরে চলে সেলফি তোলার উম্মাদনা। এ যেন সত্যিকারের প্রীতিলতাকে কাছে পাওয়া।

ঢাবির কবি সুফিয়া কামাল হলের প্রভোস্ট অধ্যাপক ড. তৌহিদা রশীদ বলেন, আমাদের জন্য বিশেষ আনন্দের খবর, বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রের কলাকুশলীরা এসেছেন। আমি মনে করি এই চলচ্চিত্রটি দেখার মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা উপকৃত হবে।

তিনি আরো বলেন, বীরকন্যা প্রীতিলতা আমাদের এই ভূখণ্ডের এমন এক সাহসী নারী যাকে অনুসরণ করা প্রত্যেকটি মেয়ের জন্য জরুরি।  

আনন্দ-উচ্ছ্বাসে ভরপুর এই আয়োজনে নুসরাত ইমরোজ তিশা বলেন, ক্যাম্পাসে এসে আমার ভীষণ ভালো লাগছে। এই চলচ্চিত্রটি তোমাদের জন্যই নির্মাণ করা হয়েছে। আমি আশা করবো তোমরা যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের আবাসিক শিক্ষার্থী তোমরা অবশ্যই সিনেমাটি দেখতে হলে যাবে। তাহলেই আমাদের কষ্ট সার্থক হবে।

পরিচালক প্রদীপ ঘোষ বলেন, আগামী ১ ফেব্রুয়ারি ২০২৩ সিনেমার প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্সে। মুক্তি পাবে ৩ ফেব্রুয়ারি থেকে। প্রিমিয়ার শো এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, শিক্ষার্থীদের জন্য আমরা অর্ধেক মূল্যে (হাফ পাস) সিনেমাটি দেখার ব্যবস্থা করেছি। আমরা বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি কবি সুফিয়া কামাল হলের কর্তৃপক্ষকে।

অভিনেতা মনোজ প্রামাণিক কলেন, প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন নিয়ে নির্মিত ‘বীরকন্যা প্রীতিলতা’ চলচ্চিত্রটি একটি ইতিহাস নির্ভর চলচ্চিত্র। এটা সব শিক্ষার্থীদের দেখা প্রয়োজন। আমরা চলচ্চিত্রটির বেশিরভাগ শুটিং ঐতিহাসিক স্থানসমূহে করার চেষ্টা করেছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সহযোগী প্রযোজক শারমিনা চৌধুরী, সূর্য সেন চরিত্রের অভিনেতা কামরুজ্জামান তাপু ও সুধাংশু তালুকদার, সম্ভু ঘোষ।

এরপর ২৯ জানুয়ারি বিকেল ৫ টায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, সন্ধ্যা ৭ টায় শামসুন নাহার হল, ৩০ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় বেগম রোকেয়া হল, ৩১ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলে সিমেমাটি টিম প্রচারণায় অংশ নেবেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়