Cvoice24.com

বাবার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উরফির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১০, ২৮ জানুয়ারি ২০২৩
বাবার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ উরফির

ভারতের ট্রেন্ডিং সেলিব্রিটি উরফি জাবেদ

ভারতের ট্রেন্ডিং সেলিব্রিটি উরফি জাবেদ, নিত্যনতুন, খোলামেলা ও অদ্ভূত পোশাকের কারণে সব সময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। কটাক্ষ, উপহাস, বিদ্রুপ কম হয়নি। এমনকি পোশাকের কারণে থানা-পুলিশ পর্যন্ত যেতে হয় তাকে। কিন্তু, বিতর্কে দমে যাওয়ার পাত্রী নন তিনি। যৌন হেনস্থা, ভিডিও কলে কুপ্রস্তাব ইত্যাদি বিষয়ে মুখ খুলে একাধিকবার সিনে ইন্ডাস্ট্রির কালো দিক তুলে ধরেছেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায়। কিন্তু বাস্তব জীবনেও হেনস্থার শিকার হয়েছেন উরফি! আত্মীয়-স্বজনদের কাছ থেকে পেয়েছেন ‘পর্ন স্টার’-এর তকমা।।

এক সাক্ষাৎকারে উরফি জানান, তিনি নির্যাতনের শিকার। তাও আবার তার বাবার কাছেই। একটা সময় প্রায় দু’বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার চালান তার বাবা। সেই কারণেই মা, দুই বোন থাকা সত্ত্বেও বাড়ি ছেড়ে দিল্লি চলে আসেন তিনি। উরফির কথায়, “আমি কখনও আমার পরিবারের সমর্থন পাইনি। বারবার অত্যাচারিত-নির্যাতিত হয়েছি।”

তিনি আরও বলেন, “আমি এমনই এক মেয়ে, যার প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না। একটা সময় বাবার কাছে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। নিজের নামটাই প্রায় ভুলতে বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন দেখেছি আমি।”

তবে জীবনের খারাপ সে সময় পার করে এসেছেন উরফি। মা, বোনদের নিয়ে মুম্বাইয়ে ঘর পেতেছেন। বিগ বস ওটিটির ঘর থেকে বের হওয়ার পর থেকে শিরোনামে স্থায়ী জায়গা করে নিয়েছেন এই ট্রেন্ডিং সেলিব্রিটি।

সর্বশেষ

পাঠকপ্রিয়