Cvoice24.com

শুটিংয়ে অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৭, ৩১ জানুয়ারি ২০২৩
শুটিংয়ে অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখির অবস্থা আশঙ্কাজনক

ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি গত শনিবার (২৮ জানুয়ারি) শুটিং চলাকালীন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে দগ্ধ হন। এতে তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়। বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা চলছে এই অভিনেত্রীর। কিন্তু তিনদিন পার হয়ে গেলেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। দ্রুত রক্তের প্লাজমা ককমে যাচ্ছে।

মাঝে কিছুটা সুস্থ হলেও বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। হাসপাতালের এইচডিইউতে রেখেই চলছে তার চিকিৎসা।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, অগ্নিকাণ্ডে আঁখির শরীরের ৩৫ শতাংশ ফ্লেম বার্ন হয়েছে। বর্তমানে ফিমেল হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি আছেন তিনি। কিন্তু এখনও তাকে আমরা শঙ্কামুক্ত বলতে পারছি না।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন জানান, তার অবস্থা এখন পর্যন্ত একই রকম রয়েছে। তেমন কোনো উন্নতি হয়নি তার। আমরা নিয়মিত অভিনেত্রীর দেখভাল করছি। সেরে উঠতে বেশ সময় লাগবে।

শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি টেলিফিল্মের শুটিংয়ে শারমিন আঁখি আহত হয়েছেন বলে জানিয়েছেন তার স্বামী নির্মাতা রাহাত কবির। 

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে।’ পুলিশের ধারণা, কেউ বডি স্প্রে ব্যবহার করেছে ওটার গ্যাস থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটতে পারে।

রাহাত আরও বলেন, ‘শুটিং হাউজটি সম্পূর্ণ নতুন। এটি এই হাউজের দ্বিতীয় কাজ। পেইন্টিংয়ের স্মেল থেকেও হতে পারে। তবে কেউ নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না। বিস্ফোরণে বাথরুমের দরজা ভেঙে যায়। চিৎকার করে আঁখি বেরিয়ে আসে। ততক্ষণে দুই হাত, পা ও কপালের একাংশ, চুলসহ ৩৫ শতাংশ বার্ন হয়ে যায়।’

সর্বশেষ

পাঠকপ্রিয়