Cvoice24.com

চট্টগ্রাম, শুক্রবার ২৪ মার্চ ২০২৩

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

 মুখ খুললেন পূজা!

প্রকাশিত: ১৬:১৮, ৪ ফেব্রুয়ারি ২০২৩
 মুখ খুললেন পূজা!

কিছুদিন ধরে শাকিব খানকে ঘিরে তুমুল আলোচনায় ঢাকাই ছবির নায়িকা পূজা চেরী। অপু বিশ্বাসের পর শাকিব-বুবলী ও সন্তান বীরের রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে নায়িকা পূজা চেরীকে নাকি ‘ধর্মান্তরিত’ করে বিয়ে করেছেন শাকিব খান। এরপর টিভি নায়ক জোভানের সঙ্গেও জলঘোলা হলো। তবে দুটো বিষয়েই নীরবতা পালন করেছেন ‘শান’-নায়িকা।

নতুন খবর হলো, অবশেষে দুটো বিষয়েই মুখ খুলেছেন এই উঠতি নায়িকা। সেটি আবার ঘটছে একটি টিভি অনুষ্ঠানের অভিষেক পর্বে অতিথির আসনে বসে। ‘গ্ল্যামার’ নামে বিনোদন সংবাদ ভিত্তিক এই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন দীপু হাজরা। সোমবার (৬ ফেব্রুয়ারি) থেকে যা আরটিভিতে প্রচার হবে প্রতি সোমবার বিকাল ৫টায়। এমনটাই জানান প্রযোজক।

কনিকার উপস্থাপনায় এই অনুষ্ঠানের প্রযোজক দীপু জানান, প্রথম পর্বের অতিথির সঙ্গে আলাপে উঠে আসবে সিনেমা ‘নাকফুলের কাব্য’র শুটিং স্মৃতি। পূজার সুখ-দুঃখ এবং গ্ল্যামারের গল্প। কিভাবে নিজেকে ফিট রেখেছেন সেই বিষয়েও আলোচনা করেন। সম্প্রতি থাইল্যান্ডে শুটিং করে আসা জোভানের সাথে পূজার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ নেতিবাচক আলোচনার জন্ম দেয়। দর্শকদের জন্য তার ব্যাখ্যাও দিয়েছেন পূজা চেরী।
  
অনুষ্ঠানটির রেকর্ডিং শেষে পূজা বলেন, ‘ভালো লাগছে এজন্য, অনেকদিন পর আমি মন খুলে আলোচনা করতে পেরেছি। কিছু বিষয়ে সুস্পষ্ট ভাবে আলোচনা করতে পেরেছি যা আমার ভক্তদের ভুল ধারনা থেকে বের হতে সহায়তা করবে। আমার দর্শকরা যারা আমাকে পছন্দ করেন তারা হয়তো নানান বিষয়ে না জেনেই আমাকে ভুল বুঝতে পারেন। আশাকরি অনুষ্ঠান দেখলে তাদের এই ভুল ধারনা আর থাকবে না।’

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়