Cvoice24.com

নোরা ফাতেহি সঙ্গে লেহেঙ্গায় মঞ্চ মাতালেন অক্ষয়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩২, ৫ মার্চ ২০২৩
নোরা ফাতেহি সঙ্গে লেহেঙ্গায় মঞ্চ মাতালেন অক্ষয়

অবাক কাণ্ড ঘটালেন বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। সম্প্রতি আমেরিকায় ‘দ্য এন্টারটেনার্স’ সফরে নোরা ফাতেহির সঙ্গে লেহেঙ্গা পরে মঞ্চ মাতালেন অক্ষয়। 

জানা যায়, যুক্তরাষ্ট্রে ‘দ্য এন্টারটেনার্স’ সফরে গিয়েছেন একঝাঁক তারকা। সেখানে লাল লেহেঙ্গা পরে জনপ্রিয় ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে মঞ্চে পারফর্ম করেন অক্ষয় কুমার-নোরা ফাতেহি। তারই একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যায়, অক্ষয়ের পরনে কালো রঙের ব্লেজার, তার নিচে পরেছেন লাল রঙের লেহেঙ্গা। মঞ্চে একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে নাচছেন অক্ষয়।

গান শুরু হতেই মঞ্চে হাজির হন নোরা ফতেহি। তার পরনে লাল রঙের ব্লাউজ ও শর্টস। নোরা মঞ্চে আসামাত্র লেহেঙ্গা খুলে নাচতে শুরু করেন অক্ষয়। অবশ্য লেহেঙ্গার নিচে কালো রঙের প্যান্টও পরেছিলেন এই বলিউড তারকা।

‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ অক্ষয় অভিনীত জনপ্রিয় সিনেমা। নব্বই দশকে মুক্তি পায় এটি। এ সিনেমার সাফল্য অক্ষয়কে এনে দেয় ‘খিলাড়ি’ তকমা। এ সিনেমার গান ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘সেলফি’। সেই ছবিতেও রয়েছে এই গানের রিমিক্স ভার্সন। ওই গানেই মঞ্চ মাতালেন অক্ষয় ও নোরা। নাচ শেষে একে অপরকে জড়িয়ে ধরতে দেয়া যায় দুই অভিনেতাকে।  

সর্বশেষ

পাঠকপ্রিয়