Cvoice24.com

‘প্রিয়তমা’র ফার্স্ট লুকে ঝড় তুললেন শাকিব 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ১১ মে ২০২৩
‘প্রিয়তমা’র ফার্স্ট লুকে ঝড় তুললেন শাকিব 

ঝুঁটি বাঁধা লম্বা চুল। গালভর্তি দাড়ি। ঠোঁটে জ্বলন্ত সিগারেট। এক হাত ঘাড়ে রাখা। ঢালিউড সুপারস্টার শাকিব খানকে এভাবেই পাওয়া গেলো নতুন সিনেমা ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক পোস্টারে। অনেকে এর প্রশংসা করেছেন। কারও মতে, তার ক্যারিয়ারে আরেকটি বড় ধামাকা হতে যাচ্ছে এই সিনেমা।

ফার্স্ট লুকের মাধ্যমে ‘প্রিয়তমা’ নিয়ে প্রত্যাশার পারদ বেড়ে গেছে বলে মনে করে সিনেমাকেন্দ্রিক সোশ্যাল মিডিয়া গ্রুপগুলো। ভক্তদের চোখে, আগুন ধরিয়ে দিয়েছেন শাকিব! তার নতুন লুক দেখে গাইবান্ধার সাঘাটার রোমা সিনেমা হল কর্তৃপক্ষ ‘প্রিয়তমা’ প্রদর্শনের ঘোষণা দিয়েছে।

বুধবার (১০ মে) সোশ্যাল মিডিয়ায় ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক শেয়ার করে শাকিব লিখেছেন, ‘পথচলা শুরু হলো।’ এর সঙ্গে তিনি উল্লেখ করেছেন, ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।

‘প্রিয়তমা’য় শাকিবের বিপরীতে থাকছেন কলকাতার নায়িকা ইধিকা পল। গত ৫ মে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি ইধিকা পল। দেখা হচ্ছে আপনাদের সকলের সঙ্গে এই ঈদে, সিনেমা হলে। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের প্রিয়তমা সিনেমায়।’

শাকিব-ইধিকা জুটি ছাড়াও ‘প্রিয়তমা’য় অভিনয় করছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মি, ইমতু রাতিশসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। প্রযোজনায় আরশাদ আদনানের প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া।

সর্বশেষ

পাঠকপ্রিয়