Cvoice24.com

হোটেল ব্যবসায় সালমান খান!

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:৫২, ২১ মে ২০২৩
হোটেল ব্যবসায় সালমান খান!

বলিউড সুপারস্টার সালমান খান তিন দশক ধরে হিন্দি সিনেমার প্রথম সারির নায়ক। তবুও বাবা-মার সঙ্গে আজও গ্ল্যালাক্সি অ্যাপার্টমেন্টের ছোট্ট ঘরেই থাকেন সালমান খান।

পরিচিতরা বলেন, সালমানের সেই ঘরে খাট ব্যতিত খুব বেশি আসবাবপত্রও নেই।  শহুরে জীবনযাপনের চাপে হাঁপিয়ে উঠলে চলে যান পানভিলের ফার্ম হাউসে। সালমানের এই খামার বাড়ি অবশ্য কয়েক একর জায়গা জুড়ে অবস্থিত। যদিও সালমান খানের কিন্তু অজস্র সম্পদ রয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার সাম্প্রতিক রিপোর্ট বলছে, এবার হোটেল ব্যবসায় বিনিয়োগ করছেন ভাইজান। মুম্বাইয়ের বান্দ্রার কার্টার রোডের অভিজাত লোকেশনে ১৯তলার একটি বিলাসবহুল হোটেল বানাচ্ছেন সালমান খান। হোটেলের ব্লু-প্রিন্ট ইতোমধ্যেই অনুমোদন পেয়েছে। যেখানে গড়ে উঠবে সালমানের স্বপ্নের হোটেল পূর্বে সেটি ছিল স্টারলেট কো-অপারেটিভ হাউসিং সোসাইটি। যা বেশ কিছু বছর আগেই কিনে নেয় খান ফ্যামিলি। শুরুতে সেখানে একটি আবাসন গড়ার পরিকল্পনা ছিল সালমানের। কিন্তু আপতত সেই প্ল্যান বদলে ফেলেছেন তারকা।

সালমান খানের মা সালমা খানের নামে এই প্রপার্টি কিনেছেন ভাইজান। এই সেন্ট্রাল এয়ার কন্ডিশনড হোটেলের উচ্চতা হবে ৬৯.৯ মিটার। অত্যাধুনিক এই হোটেলে থাকবে বিলাসবহুল জীবনের সমস্ত সুবিধা। প্রথম ও দ্বিতীয় তলে থাকবে ক্যাফে ও রেস্তোরাঁ, তৃতীয় তলায় থাকবে জিম ও সুইমিং পুল। চতুর্থ তলা ব্যবহৃত হবে সার্ভিস ফ্লোর হিসাবে। পঞ্চম ও ষষ্ঠ ফ্লোরে থাকবে ব্যাঙ্কোয়েট হল, কনভেনশন সেন্টার। সপ্তম থেকে ১৯তলা পর্যন্ত থাকবে হোটেল রুম।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়