Cvoice24.com

জিমে শরীরচর্চায় ব্যস্ত শোলাঙ্কি, শীঘ্রই ফিরছেন অভিনয়ে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৮, ২৯ মে ২০২৩
জিমে শরীরচর্চায় ব্যস্ত শোলাঙ্কি, শীঘ্রই ফিরছেন অভিনয়ে

গাঁটছড়া সিরিয়ালের পর বেশ কিছুদিনের জন্য ছুটির মুডে চলে গিয়েছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ছুটি নিয়ে একেবারে নিজের মতো করেই সময় কাটাতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। কিন্তু আবার কাজে ফিরছেন এই লাস্যময়ী। তাই নিজেকে ফিট রাখতে জিমে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন এই অভিনেত্রী। 

ভারতীয় জনপ্রিয় গণমাধ্যম আজতাক জানায়, নতুন সিনেমা ও সিরিজে ফিরছেন শোলাঙ্কি। সে জন্য আগে নিজেকে আরও ফিট করে তুলতে তার রোজ রোজ জিমে গমন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে জিম করার সেই ভিডিও পোস্ট করেছেন শোলাঙ্কি। যেখানে দেখা যায় অভিনেত্রী কার্ডিয়ো, পুশ আপ সহ একাধিক শরীরচর্চার প্রক্রিয়ায় ব্যস্ত রয়েছেন। নায়িকার শরীরচর্চা দেখে বন্ধুরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। তাঁর সহ-অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় লেখেন, “ওরে না পাগলি! খাবি কী?” এ ছাড়াও নায়িকার অনুরাগীর সংখ্যা কম নয়। যারা তাঁকে আগে এই রূপে কখনও দেখেননি। ফলে শোলাঙ্কির জিমের ভিডিও দেখে তাঁরাও উত্তেজিত।

শোলাঙ্কি রায়

প্রসঙ্গত, একটানা গাঁটছড়া শ্যুটিংয়ের পর যখন তিনি এই সিরিয়াল থেকে বিদায় নিলেন তখন আর অন্য কোনও কাজ না করে শোলাঙ্কি সোজা পাড়ি দেন পাহাড়ে। আর সেখান থেকে ফিরে এসেই তিনি শরীরচ্চায় মনোযোগ দিলেন। যদিও তাঁর হাতে এখন অনেক সময়। তারপরও শোলাঙ্কি বলে কথা। নতুন সিনেমা ও সিরিজে ফেরার আগে নিজেকে আরও পরিপূর্ণভাবে গড়ে তুলতে চান। 

সর্বশেষ

পাঠকপ্রিয়