Cvoice24.com

এবার হবু সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:২৩, ১০ জুন ২০২৩
এবার হবু সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ, এ খবর নিশ্চিত বিনোদনপ্রেমিরা জেনে গেছেন। কিন্তু প্রশ্ন হল, তাঁর সন্তানের বাবা কে? এ নিয়ে একদিকে যেমন চলছে সমালোচনা, একই সঙ্গে চলছে নানা কটূক্তিও। ইলিয়ানার চরিত্র নিয়েও চলছে বিস্তর কাটাছেঁড়া। যদিও এ বিষয়ে মুখ খোলেননি নায়িকা। নানা ধরনের সমালোচনায় বিদ্ধ হতে হয়েছিল তাকে। তবে এবার সব বিতর্ককে এক পাশে রেখে এক রহস্যময় পুরুষের ছবি সামনে এনেছেন তিনি। ছবি না বলে বোধহয় ছবির ঝলক বলাই ভাল। 

ইলিয়ানা তার ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করেছেন সেটি একটি সাদাকালো ছবি। যেখানে দেখা যাচ্ছে একটি পুরুষ মানুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে আছেন তিনি। ছবি আবছা হলেও, এই পোস্টে ইলিয়ানার ভালোবাসা একেবারে স্পষ্ট।

তিনি লেখেন, ‘অন্তঃসত্ত্বা হওয়াটা খুবই সুন্দর একটা অভিজ্ঞতা। আমি খুবই ভাগ্যবতী যে এই অপূর্ব অভিজ্ঞতার মধ্য়ে দিয়ে যাচ্ছি। আমার ভেতরে যে প্রাণ বড় হচ্ছে সেই অনুভূতিটা অসাধারণ।’

এই পোস্টে ইলিয়ানা আরও লিখলেন, ‘আমার পাশে যে পুরুষ মানুষটিকে পেয়েছি, সে শক্ত করেছে আমার মনকে। পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছে। যখন আমি কেঁদেছি তখন চোখ মুছিয়েছে, হাসিয়েছে আমায়। তাই সব কঠিন সময়ই আমার কাছে সহজ লাগতে শুরু করেছে।’

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আংটিবদলের ছবি যেখানে দেখা গেল এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কি তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। প্রেমের শুরু কখন থেকে জানা না গেলেও ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। তবে এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন তখন সাবেক হওয়া প্রেমিক অ্যান্ড্রিউ । তারপর খবর রটে, বলিউড অভিনেত্রী ক্য়াটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ‘বরফি’ খ্যাত ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? যদিও এ ব্যাপারেও মুখে কুলুপ এঁটেছেন এই অভিনেত্রী।

সর্বশেষ

পাঠকপ্রিয়