Cvoice24.com

ঢাকায় আসছেন দুবাই বিখ্যাত মেকাপ আর্টিস্ট হিন্দ জলিল

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
ঢাকায় আসছেন দুবাই বিখ্যাত মেকাপ আর্টিস্ট হিন্দ জলিল

দুবাইয়ের বিখ্যাত মেকাপ আর্টিস্ট হিন্দ জলিল আসছেন ঢাকায়। তিনদিনের একটি মেকাপমাস্টার ক্লাসে (রুপচর্চা বিষয়ক প্রশিক্ষণ) থাকবেন তিনি। আগামী ৩ মার্চ থেকে ৫ মার্চ পর্যন্ত টানা তিনদিন ঢাকার লে মেরিডিয়ানে চলবে এ প্রশিক্ষণ।

এ আয়োজনে সহযোগিতায় থাকবে বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, মিডিয়া পার্টনার এটিএন বাংলা, আতিথেয়তায় লে মেরিডিয়ান ঢাকা, পিআর পার্টনার জুহি চৌধুরীর মেকআপ-শেকআপ, লায়না রহমান লিনের মেকআপ রুম, মারিয়া মৃত্তিকের গ্লো, বৃষ্টির মেকআপ ভ্যানিটি, ইভেন্ট পার্টনার দ্য প্লাটফর্ম এবং আয়োজক এরিস্টোক্রেট ইভেন্টস।

এ আয়োজনে থাকছে প্রেম কালেকশনের ব্রাইডাল ফ্যাশন শো, ইরানের মডেল শাদি এবং মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩ এর শীর্ষ দশ ফাইনালিস্ট, মুবাশ্বশিরা কামাল যুগের নৃত্য পরিবেশন। এছাড়াও থাকবে স্ন্যাকস, ডিনার, গুডিস ব্যাগ, র‌্যাফেল ড্র।

আয়োজক সূত্রে জানা যায়, আগামী ৩ মার্চ থেকে ৫ মার্চ পর্যন্ত তিনদিনব্যাপী হিন্দ মেকাপ এবং মডেল সাদি সমন্বিত অ্যারিস্টোক্র্যাট ইভেন্টের একটি অসাধারণ রুপচর্চা বিষয়ক প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে। এ প্রশিক্ষণে থাকবেন দুবাইয়ের বিখ্যাত মেকাপ আর্টিস্ট হিন্দ জলিল। এতে আসন সংখ্যা সীমিত থাকবে। এতে নিজেদের অবিস্মরণীয় অভিজ্ঞতার অংশ হতে বুকিং কনফার্ম করার জন্য ০১৭১০৯৩৫০৮৫ (শায়লা ইসলাম ফ্লোরার) নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়