Cvoice24.com

অবশেষে বিয়ের পিঁড়িতে বনি-কৌশানী

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৩, ২১ মে ২০২৪
অবশেষে বিয়ের পিঁড়িতে বনি-কৌশানী

চলমান লোকসভা নির্বাচন শেষে হলেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বনি-কৌশানী। ইতিমধ্যে সেই প্রস্তুতি শুরু হয়ে গেছে। তবে বিয়েটা কলকাতায় হচ্ছে না, ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথেই হাঁটছেন টালিউডের এই জুটি। এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

প্রতিবেদনে বলা হয়, দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় সব আয়োজন চলছে। কৌশানী ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছের কথা অনেক আগেই জানিয়েছিলেন। আর প্রেমিকার সেই ইচ্ছে পূরণ করছেন অভিনেতা বনি সেনগুপ্ত। তাই বিয়ের আয়োজনটা ইউরোপের কোনো দেশে। পরে কলকাতায় ফিরে ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব নিয়ে একটা বিবাহোত্তর সংবর্ধনার আয়োজনও থাকছে।

প্রসঙ্গত, ওপার বাংলার জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জির প্রেমের খবর সিনে পাড়ার সবারই জানা। সিনেমাতেও এ জুটির রসায়নে বরাবরই মুগ্ধ হন দর্শকরা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিতই বনি-কৌশানী জুটি নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে থাকেন। এই প্রেমিক যুগলের ভক্তরাও বার বার জানতে চেয়েছেন কবে করছেন বিয়ে! তবে কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায় বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এবার চার হাত এক হওয়ার সময় এসেছে। 

সর্বশেষ

পাঠকপ্রিয়