Cvoice24.com

রাষ্ট্রদূতের সঙ্গে দ. কোরিয়া আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ

সিভয়েস প্রবাস ডেস্ক

প্রকাশিত: ০১:৫৬, ১২ ফেব্রুয়ারি ২০২১
রাষ্ট্রদূতের সঙ্গে দ. কোরিয়া আ.লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ

বাংলাদেশ আওয়ামী লীগ দক্ষিণ কোরিয়া শাখার নবগঠিত কমিটির নেতারা দেশটিতে নিযুক্ত রাষ্ট্রদূত আবিদা ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগ নেতারা তাদের পরিচিতি ও পূর্ণাঙ্গ কমিটির একটি কপি বাংলাদেশের রাষ্ট্রদূতের হাছে হস্তান্তর করেন। 

এ সময় সমসাময়িক নানা প্রাসঙ্গিক বিষয়ে তাদের মধ্যে আলোচনা হয়। এর মধ্যে রয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে করনীয়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠান আয়োজন, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, সমাজসেবকমূলক ও দাতব্য কার্মকাণ্ড, শেখ হাসিনার সরকারের নানানমুখী উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রচার ও প্রসারে তাদের ভূমিকা এবং দেশ ও দেশের মানুষের মানোন্নয়নে ভূমিকার বিষয়ে আলোচনা হয়। 

বৈঠক সূত্র জানায়, দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত বাংলাদেশিদের নিজের দেশের ইতিবাচক দিকগুলো কোরিয়ান পরিসরে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান রাষ্ট্রদূত আবিদা ইসলাম। 

করোনাকালে পাঁচজনের বেশি একত্রে হওয়ার সুযোগ না থাকায় আওয়ামী লীগ নেতারা দুইপর্বে সৌজন্য সাক্ষাৎটি করেন। এ সময় উপস্থিত ছিলেন শাখার প্রধান উপদেষ্টা কামরুল আলম সোহাগ, সভাপতি মেক্সিন চৌধুরী, সিনিয়র সহসভাপতি মো. আলম মোল্লা,
সহসভাপতি সায়েফ বিল্লাহ্ খান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান ইরান, সাংগঠনিক সম্পাদক এইচএম শরিফ চৌধুরী, প্রচার সম্পাদক মহিউদ্দিন সুজন বেপারী।

সর্বশেষ

পাঠকপ্রিয়