Cvoice24.com

ইতালিতে নিজ কক্ষে বাংলাদেশি প্রবাসীর শিরশ্ছেদ মৃতদেহ

প্রবাস ডেস্ক, সিভয়েস

প্রকাশিত: ১৩:৩৯, ১০ জুন ২০২১
ইতালিতে নিজ কক্ষে বাংলাদেশি প্রবাসীর শিরশ্ছেদ মৃতদেহ

মোহাম্মদ ইব্রাহিম

ইতালিতে মোহাম্মদ ইব্রাহিম (২৫) নামে এক বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার মধ্যরাতে দেশটির তোরিনো শহরের কোর্স ফ্রান্সিয়া এলাকায় বসবাসরত ওই যুবকের কক্ষ থেকেই লাশটি উদ্ধার করে ইতালি পুলিশ। 

জানা গেছে, নিহত বাংলাদেশি যুবক মোহাম্মদ ইব্রাহিমের গ্রামের বাড়ি কুমিল্লায়। ভাগ্যের চাকা ঘুরাতে ২০১৪ সালে পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। 

সেখানে তিনি রেস্তোরাঁয় ডিশ ওয়াশারের কাজ করতেন। তার আরও দুজন রুমমেট একই রেস্তোরাঁয় কাজ করেন। 

ওইদিন সাপ্তাহিক ছুটিতে ইব্রাহিম বাসাতেই ছিলেন। তবে মধ্যরাতে তার রুমমেট কাজ থেকে বাসায় ফিরে দেখেন ইব্রাহিমের শিরশ্ছেদ করা মৃতদেহটি মেঝেতে পড়ে আছে। সেই দৃশ্য দেখে তিনি চিৎকার করেন এবং বাসার নীচে এসে সাহায্যের জন্য কান্নাকাটি করতে থাকেন। 

মুহূর্তেই লোকজন জড়ো হয়, পুলিশ ঘটনাস্থলে এসে হত্যার কারণ খোঁজার চেষ্টা করেন। কিন্তু অপরাধী আগেই পালিয়ে যায়।

নিহত যুবকের বন্ধুরা বলছেন, মোহাম্মদ ইব্রাহিম নিরীহ ও শান্ত স্বভাবের ছিলেন। ব্যক্তিগতভাবে কারও সঙ্গে তার শত্রুতা ছিল না। কেন তাকে সহিংসভাবে হত্যা করা হলো এর কারণ খুঁজে পাচ্ছে না কেউই।

বাংলাদেশে তার বাবা-মা ও স্ত্রী রয়েছেন। খবর শোনার পরই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। পুরো গ্রামেই নেমে এসেছে শোকের ছায়া। 

ধারণা করা হচ্ছে, সম্ভবত এটি একটি চুরির চেষ্টা ছিল। ঘটনাস্থলে পুলিশ ফরেনসিকের লোকেরা এবং মোবাইল দলের তদন্তকারীরা তদন্তের জন্য তৃতীয় তলায় অ্যাপার্টমেন্টের ভেতরে কাজ করছেন। হত্যার রহস্য বের করার চেষ্টা করছে তদন্তকারী পুলিশ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়