Cvoice24.com

দুবাইয়ে নবাগত কনস্যুলেটরের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

আমিরাত প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫২, ৬ আগস্ট ২০২১
দুবাইয়ে নবাগত কনস্যুলেটরের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

দুবাই কনস্যুলেটের নবাগত কনস্যুল জেনারেল বি এম জামাল হোসেনের সঙ্গে ইউএই’র কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে দুবাই কনস্যুলেট সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভার শুরুতে কনস্যুল জেনারেল বি এম জামাল হোসেন স্বাগত বক্তব্যে রাখার পরে উন্মুক্ত আলোচনা শুরু হয়।

দায়িত্ব পালনকালে তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা কামনা করে বলেন, মিডিয়ার গুরুত্ব নতুন করে বলার কিছু নেই। সাংবাদিকদের সাংবাদিকতা সেই মহান আদর্শকে সমন্বিত রেখে আপনারা কাজ করবেন। আমাদের পক্ষ থেকে যত ধরনের সহযোগিতা সেটা বজায় থাকবে। আমাদের দুয়ার আপনাদের জন্য অবহিত থাকবে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, দেশে আটকা পড়া প্রবাসীরা শিগগিরই আমিরাতে ফিরতে পারবেন। বাংলাদেশের সাথে আমিরাত সরকারের ভালো সম্পর্কে রয়েছে। এই বিষয় বাংলাদেশ সরকার কাজ করছে।

প্রবাসীদের সাথে কনস্যুলেটের হটলাইনের প্রশ্নে তিনি বলেন, হোয়াটসআপ চালু আছে ও কল সেন্টার চালুর ব্যাপারে কনস্যুলেট কাজ করছে। ইউএইতে দশ লাখ প্রবাসী নাগরিক কাজ করেন তাদের দেখবাল, সুবিধা-অসুবিধা আমাকে প্রেরণ করা হয়েছ। সব ধরনের সেবা পদক্ষেপ নিতে আমরা প্রস্তুত রয়েছি।

এতে আরও উপস্থিত ছিলেন ডেপুটি কনসাল জেনারেল মোহাম্মদ শাহেদুল ইসলাম, লেবার কাউন্সিলার ফাতেমা জাহান, কমার্শিয়াল কাউন্সিলার কামরুল হাসান, শ্রম সচিব ফকির মনোয়ার হোসেন, এইচওসি প্রবাস লামারং, প্রথম সচিব কালচারাল এন্ড ট্যুরিজম, মোজাফফর আহমদ দ্বিতীয় সচিব।

এসময় সংবাদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সভাপতি এসএ টিভির প্রতিনিধি সিরাজুল ইসলাম, এনটিভির প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, গালফ নিউজের সাবেক বিজনেস এডিটর সাইফুর রহমান, বাংলা টিভির শেখ ফয়সাল সিদ্দিকী ববি, আরটিভির মাহবুব হাসান হৃদয়, নিউজ২৪, সমকালের আমিরাত প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি, নিউজ ২৪ আবুধাবি, বাংলাধারা আমিরাত প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সম্পাদক আব্দুল আলীম সাইফুল, বাংলা এক্সপ্রেসের নিউজ এডিটর ও বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, ঢাকা পোস্টের আমিরাত প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র দফতর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, সি প্লাস ও আমিরাত সংবাদের প্রতিনিধি এবং বাংলাদেশ প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক ইসতিয়াক আসিফ, মোহাম্মদ জাসেদ আমিরাত সংবাদ দুবাই প্রতিনিধি, এনটিভির ফটো সাংবাদিক নিয়াজ আহমদ প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়