Cvoice24.com

প্রতিহিংসার রাজনীতির ধারক ও বাহক বিএনপি— ওবায়দুল কাদের

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২৩:৩০, ২১ আগস্ট ২০২১
প্রতিহিংসার রাজনীতির ধারক ও বাহক বিএনপি— ওবায়দুল কাদের

২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে বাংলাদেশ রাষ্ট্রের জন্মের চেতনাকে মুছে দিতে চেয়েছিল তৎকালীন বিএনপি জোট সরকার। প্রতিহিংসার রাজনীতির ধারক ও বাহক বিএনপি। বিশ্বাসঘাতকতার পিছন থেকে ছুরি মারার উত্তরাধিকার বিএনপি বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন।

শনিবার (২১ আগস্ট) গ্রেনেড হামলা দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘গত ২৬ বছর ধরে ভুয়া জন্মদিন পালনের মধ্য দিয়ে বিএনপি জাতির সঙ্গে তামাশা করে আসছে। এসব তথ্য হাওয়া থেকে পাওয়া নয়, এসব তথ্য বেগম জিয়ার জীবনী থেকে পাওয়া।’

যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন বিশিষ্ট কলামিস্ট, লেখক ও সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী। 

প্রখ্যাত সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরী বলেন, দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। দেশের অগ্রযাত্রাকে ভুলণ্ঠিত করতে দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় বিএনপি-জামাত চক্র। 

পরীমনিকে নিয়ে অহেতুক বাড়াবাড়ির বিষয়ে আবদুল গাফফার চৌধুরী বলেন, বরিশালে আওয়ামী লীগ নেতাকর্মিদের উপর মামলা হামলার ঘটনাও পরিকল্পিত। সাম্প্রতিক সময়ে নায়িকাদের গ্রেপ্তার নিয়ে হট্টগোল সৃষ্টির চেষ্টা চলছে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন যুক্তরাজ্য শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। যুক্তরাজ্য থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে চ্যানেল২৬ ও চট্টলা২৪।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়