Cvoice24.com

ওমানে সড়কে প্রাণ গেলো বাংলাদেশি দুই সহোদর কিশোরের

ওমান প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৫, ১৫ ফেব্রুয়ারি ২০২২
ওমানে সড়কে প্রাণ গেলো বাংলাদেশি দুই সহোদর কিশোরের

চিকিৎসক মায়ের কর্মস্থলে থাকা ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদর কিশোর প্রাণ হারিয়েছে। এই ঘটনায় আরো দুই কিশোর  গুরুত্বর আহত হয়েছে। তাদের মধ্যে একজন আশঙ্কজনকভাবে মাস্কাট খৌলা হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার দিবাগত রাতে রাজধানী মাস্কাট সিটি থেকে দুইশ কি.মি দূরে সেনেও শহরে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো— জারা (১৪) ও আদিব (১২)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলায়। তারা উভয়ে চিকৎসক মা তানিয়ার কর্মস্থল সূত্রে মায়ের সাথে সেখানে বসবাস করতো। তারা সেনাও বাংলাদেশ স্কুলের শিক্ষার্থী। 

মাস্কাটস্থ বাংলাদেশ দূতাবাস সূত্র জানায়, নিহত দুই সহোদর গভীররাতে মায়ের অগোচরে অপর দুই বন্ধুর সাথে ঘুরতে বের হয়। মূলত তাদের কারো কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না। অভিভাবকদের ফাঁকি দিয়ে গাড়ির চাবি চুরি করে গাড়ি নিয়ে গভীর রাতে ঘুরতে বের হয়েছিল তারা । সেনাও আদম রোডে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। ঘটনাস্থলেই প্রাণ হারায় পেছনে থাকা দুই ভাই জারা ও আদিব। চালকের আসনে বসা অপর কিশোরও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

নিহত জারা ও আদিবের মা কর্মসূত্রে ওমান থাকলেও বাবা নাহিদুল ইসলাম তুহিন বেশিরভাগ সময় দেশেই থাকেন। দুই সন্তানের মৃত্যুর খবর শুনে তিনি ইতিমধ্যে ওমানে আসার পথে বলে জানা গেছে।

এদিকে দুই কিশোরের এমন মর্মান্তিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে ওমানস্থ বাংলাদেশি কমিউনিটির মাঝে। 

ওমানস্থ বাংলাদেশ সোস্যাল ক্লাবের সভাপতি সিরাজুল হক বলেন, 'আসলে এই বয়সে তারা কোনভাবেই সড়কে গাড়ি চালানোর উপযুক্ত ছিল না। পরিবারের অবাধ্য হয়ে এমন দুর্ঘটনার শিকার হতে হলো তাদের। সন্তানদের চলাফেরায়  অভিভাবকদের আরো বেশি সতর্ক হওয়ার উচিৎ ছিল।'

-সিভয়েস/মাহফুজ 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়