Cvoice24.com

ভাতে পিঁপড়া কেন জানতে চাওয়ায় স্বামীকে গলাটিপে হত্যা

ফিচার ডেস্ক

প্রকাশিত: ১৭:৩২, ২৭ নভেম্বর ২০২২
ভাতে পিঁপড়া কেন জানতে চাওয়ায় স্বামীকে গলাটিপে হত্যা

ছবি: সংগৃহীত

সারাদিনের ক্লান্তি শেষে আপনি খেতে বসলেন। খেতে বসেই ভাতের থালায় দেখলেন পিঁপড়া। আপনি কি করবেন? হয়তো বিষয়টিকে পাত্তা না দিয়েই খেতে শুরু করবেন। বা রাগে কিছু কথা শুনিয়ে দেবেন এবং কারণ জানতে চাইতে পারেন। অথবা অতিরিক্ত রাগে না খেয়েই ভাতের থালা ফেলে বা ছুড়ে ফেলে উঠে যাবেন। ব্যাস শেষ। কিন্তু আপনার এই রাগ দেখানোর বিষয়টি যদি আপনার স্ত্রীর পছন্দ না হয়? সেও যদি রাগে আপনাকে গলাটিপে মেরে ফেলে তাহলে?

এমনই একটি ঘটনা বাস্তবে ঘটেছে ভারতের ওড়িশার সুন্দরগড় জেলায়। খাওয়ার সময় ভাতে পিঁপড়া দেখতে পেয়ে স্ত্রীর কাছে এর কারণ জানতে চেয়েছিলেন স্বামী। এ নিয়ে দুজনের মধ্যে শুরু হয় তুমুল ঝগড়া। সেই ঝগড়ার জেরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। 

শুক্রবার (২৫ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাও এবং টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, কাজ সেরে বাড়িতে ফিরে হাত-মুখ ধুয়েই স্ত্রীর কাছে খাবার চান স্বামী। এর কিছুক্ষণ পর ভাত নিয়ে আসেন স্ত্রী। কিন্তু ভাতে পিঁপড়া দেখতে পান স্বামী। ক্ষুধা পেটে ভাতে পিঁপড়া দেখেই রেগে যান স্বামী।  

এ নিয়ে একপর্যায়ে স্বামী ও স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। সেই কথা কাটাকাটি তুমুল ঝগড়ায় রূপ নিলে ওড়না দিয়ে গলা পেঁচিয়ে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেন স্ত্রী।  

জানা গেছে, স্ত্রীর হাতে খুন হওয়া ব্যক্তির নাম হেমন্ত বাগ (৩৫)। পেশায় গাড়িচালক। অভিযুক্ত স্ত্রীর নাম সরিতা। হেমন্ত এবং সরিতার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাদের মেয়ের নাম হেমতলা (৭) এবং ছেলের নাম সৌম (৪)।  

এ ঘটনার পর হেমন্তের বাবা শশীভূষণ বাগ থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়