Cvoice24.com


টিভি সাংবাদিকরা ঝুঁকি নিয়ে দেশের কল্যাণে কাজ করছে: মেয়র

প্রকাশিত: ১০:৫০, ২৯ জুলাই ২০২০
টিভি সাংবাদিকরা ঝুঁকি নিয়ে দেশের কল্যাণে কাজ করছে: মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম নাসির উদ্দীন বলেছেন, টেলিভিশনের চিত্রসাংবাদিকরা কর্মক্ষেত্রে অন্যান্যদের চেয়ে বেশি ঝুঁকি নিয়ে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি টেলিভিশন চিত্রসাংবাদিকদের পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন।

গতকাল মঙ্গলবার  (২৮ জুলাই) সন্ধ্যায় নগর ভবনে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের নবনির্বাচিত কর্মকর্তারা চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দীন সাথে সৌজন্য সাক্ষাতে গেলে এসব কথা বলেন তিনি। এসময় টিসিজেএ নবনির্বাচিত কর্মকর্তারা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সিটি মেয়র কর্মক্ষেত্রে বৃহত্তর চট্টগ্রামের উন্নয়ন ও সম্ভাবনার চিত্র গণমাধ্যমে তুলে ধরায় চট্টগ্রামের টেলিভিশন চিত্রসাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।

নগরীর বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার চিত্র সাধারণ জনগনের কল্যাণে বস্তুনিষ্ট ভাবে তুলে ধরতে টেলিভিশন চিত্রসাংবাদিকদের প্রতি আহবান জানা তিনি।

টিসিজেএ নবনির্বাচিত সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সংক্ষিপ্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি মোঃ আলী আকবর। এসময় উপস্থিত ছিলেন সিটি মেয়রের পিএস মো. আবুল হাশেম, টিসিজেএ যুগ্ম সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, অর্থ সম্পাদক মো. আলমগীর, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য সাইমুন আল মুরাদ, মো. নুর হাসিব ইফরাজ, অমিত দাশ।
 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়