Cvoice24.com

নতুনের কেতন সিভয়েস

বার্তা বিভাগ

প্রকাশিত: ০৩:৪৫, ২২ জানুয়ারি ২০২১
নতুনের কেতন সিভয়েস

সিভয়েস পরিবার

নতুন মানেই নতুন আনন্দ, নতুন আশা। নতুন মানেই উদ্দীপনা, নতুন প্রেরণা! পুরনোকে ভুলে নতুনভাবে শুরু। চট্টগ্রামের পাঠকপ্রিয় নিউজপোর্টাল সিভয়েস টুয়েন্টিফোর ডটকমও উড়িয়েছে সেই নতুনের কেতন। সম্পূর্ণ নতুন রূপে আরও রঙে সাজানো হয়েছে আমাদের ওয়েবসাইট। এখন আরও বেশি খবর, বেশি ছবি, বেশি ফিচার, বেশি ভিডিও কনটেন্ট; সঙ্গে আপানাদের মতকেই প্রাধান্য দেওয়া হবে বেশি বেশি। 

পেশাদার গণমাধ্যম হিসেবে সিভয়েস টুয়েন্টিফোর ডটকমের যাত্রা শুরু ২০১৮ সালের ১১ এপ্রিলে। সেই থেকে দেশ-বিদেশের চলমান ঘটনা, বিশেষ করে বৃহত্তর চট্টগ্রামের পথ-ঘাট-মাঠের সব খবরা-খবর পাঠকের কাছে পৌঁছে দিতে সচেষ্ট আপনাদেরই প্রিয় এ সংবাদমাধ্যম। নানা চড়াই-উৎরাই পাড়ি দিয়ে চলতে শুরু করেছে পরিবর্তনের প্রতিশ্রুতি নিয়ে নব আঙ্গিকে।  

অনলাইন সাংবাদিকতার জগতটিই সময়ের সঙ্গে পরিবর্তনশীল। প্রতিনিয়তই আসছে নতুন নতুন নকশা। পাল্টে যাচ্ছে উপস্থাপনের ধারা। এর সঙ্গে তাল মিলিয়ে সবাইকে নিয়ে এগিয়ে যাওয়াই বড় অর্জন। বিশাল পাঠক শ্রেণির চাহিদা ও প্রত্যাশার কথা মাথায় রেখে তাই সিভয়েসে আনা হয়েছে বড় ধরনের পরিবর্তন। 

দেশে বা বিদেশে, বিশ্বের যেকোনো প্রান্ত থেকেই সহজ ও সাবলীলভাবে পড়া যাবে সিভয়েসের খবর। তবে সাইটের এই পরিবর্তনে পাঠকের সাময়িক সমস্যা হতে পারে। দ্রুত তা কাটিয়ে একটি পাঠকবান্ধব নিউজপোর্টাল উপহার দেওয়াই আমাদের লক্ষ্য। শুধু তাই নয়, নতুন এই সাইট সম্পর্কে আপনার পরামর্শ বা মতামতকে গুরুত্ব দিয়ে সেগুলো প্রয়োগের চেষ্টা অব্যাহত থাকবে।

সিভয়েসে কাজ করছে চট্টগ্রামের মেধাবী, সৎ ও উদ্যোমী একঝাঁক তরুণ। বৃহত্তর চট্টগ্রামের সর্বশেষ ঘটনা-দুর্ঘটনা কিংবা অনিয়ম ও দুর্নীতির খবর জানাতে প্রস্তুত টিম সিভয়েস। সেই সঙ্গে নতুনভাবে সাজানো হয়েছে সম্পাদনা, ব্যবস্থাপনা, বিক্রয় ও বিপণন বিভাগকেও। বিশেষ করে একেবারেই নতুন রূপে সাজানো হয়েছে বার্তা বিভাগকে। 

আমাদের পুরানো সব সংবাদই পাওয়া যাবে নতুন নকশায় সাজানো ওয়েবসাইটের আর্কাইভে। cvoice24.com এর পাশাপাশি এখন সিভয়েসের সংবাদ পাওয়া যাবে cvoice24.net ও cvoice24.org-তে। 

এই শুভক্ষণে সকল পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতাসহ শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। অতীতের মত আপনি সিভয়েসের সঙ্গেই থাকুন। 
 
নিয়াজ মোর্শেদ এলিট 

সম্পাদক
সিভয়েস টুয়েন্টিফোর ডটকম। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়