Cvoice24.com

কল্যাণমুখী সমাজ প্রতিষ্ঠায় সাংষ্কৃতিক চর্চাকে হাতিয়ার বানানোর আহ্বান আমিনের

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২১:৪৯, ২১ মার্চ ২০২৩
কল্যাণমুখী সমাজ প্রতিষ্ঠায় সাংষ্কৃতিক চর্চাকে হাতিয়ার বানানোর আহ্বান আমিনের

বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসবে শিশুদের ক্রেষ্ট প্রদান করছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ও লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

সংকীর্ণতার বৃত্ত ভেঙ্গে কল্যাণমুখী সমাজ প্রতিষ্ঠায় সাংষ্কৃতিক চর্চাকে হাতিয়ার বানানোর আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন। 

মঙ্গলবার চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু শিশু কিশোর নাট্য উৎসবের সমাপনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষ্যে দুই দিন ব্যাপী এই নাট্য উৎসবের আয়োজন করে চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা। 

সংগঠনের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেনের অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপদেষ্টা লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান, আনোয়ারুল ইসলাম বাপ্পি, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির যুগ্ম সম্পাদক হাসান জাহাঙ্গীর। শুভেচ্ছা বক্তব্য রাখেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য আরিফুর রহমান। বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা একরাম উল্লাহ রনি, জাওইদ চৌধুরী। 

শেষ দিনে বাওয়া স্কুলের শিক্ষার্থীরা মমতাজ উদ্দিনের লেখা বকুলপুরের স্বাধীনতা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সদস্যরা প্রদীপ দেওয়ানজির রক্ত রাজা সবুজ পরী ও কিডস কালচারাল ইনস্টিটিউটের শিক্ষার্থীরা সৌরভ শাখাওয়াত রচিত কাকতাড়ুয়া নাটকটি মঞ্চায়ন করে। মুক্তমঞ্চে অনুষ্ঠান পরিবেশন করে প্রমা আবৃত্তি সংগঠনের শিশু বিভাগের আবৃত্তি শিল্পীরা।

সর্বশেষ

পাঠকপ্রিয়