Cvoice24.com

দ্বিতীয় দিনে ভ্যাকসিন নিল দ্বিগুণের বেশি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৫, ৮ ফেব্রুয়ারি ২০২১
দ্বিতীয় দিনে ভ্যাকসিন নিল দ্বিগুণের বেশি

প্রতীকী ছবি।

চট্টগ্রামে উদ্বোধনের পর দ্বিতীয় দিনে দ্বিগুণের বেশি মানুষ ভ্যাকসিন নিয়েছেন। প্রথম দিনে নগরে ও ১৪টি উপজেলায় ভ্যাকসিন নিয়েছেন ১ হাজার ৯০ জন। তবে দ্বিতীয় দিনে নগরে ও ১৪টি উপজেলায় ২ হাজার ৬৭৮ জন ভ্যাকসিন নিয়েছেন। যার মধ্যে নগরের ১ হাজার ৪৬৮ জন ও বিভিন্ন উপজেলার ১ হাজার ২১০ জন। 

সোমবার (৮ ফেব্রুয়ারি) সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি জানান, ভ্যাকসিন নিতে আবেদন করেছে ৩২ হাজার ৪৬৬ জন, যার মধ্যে নগরের ২৩ হাজার ৬৩৫ জন ও বিভিন্ন উপজেলার ৮ হাজার ৮৩১ জন। তবে আজ (সোমবার) নগরে ও ১৪টি উপজেলায় করোনা ভ্যাকসিন নিয়েছেন ২ হাজার ৬৭৮ জন। ভ্যাকসিন গ্রহণের পর কারো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানিয়েছেন চট্টগ্রামের সিভিল সার্জন। 

চট্টগ্রাম নগরে ১ হাজার ৪৬৮ জনের মধ্যে ১ হাজার ২২৭ জন পুরুষ ও ২৪১ জন মহিলা ভ্যাকসিন নিয়েছেন। অন্যদিকে ১৪টি উপজেলায় ১ হাজার ২১০ জনের মধ্যে ভ্যাকসিন নিয়েছেন ৯০২ জন পুরুষ ও ৩০৮ জন মহিলা। 

উপজেলার লোহাগাড়ায় ৫০ জনের মধ্যে ৩৩ জন পুরুষ ও ১৭ জন নারী, রাঙ্গুনিয়ায় ৮০ জনের মধ্যে ৬২ জন পুরুষ ও ১৮ জন নারী, ফটিকছড়িতে ৪০ জনের মধ্যে ৩৬ জন পুরুষ ও ৪ জন নারী, বাঁশখালীতে ১৬০ জনের মধ্যে ১১০ জন পুরুষ ও ৫০ জন নারী, আনোয়ারায় ৭৯ জনের মধ্যে ৭০ জন পুরুষ ও ৯ জন নারী, সীতাকুণ্ডে ৭৭ জনের মধ্যে ৪৬ জন পুরুষ ও ৩১ জন নারী, সাতকানিয়ায় ৮৮ জনের মধ্যে ৬৪ জন পুরুষ ও ২৪ জন নারী, রাউজানে ২১০ জনের মধ্যে ১৭০ জন পুরুষ ও ৪০ জন নারী, মিরসরাইয়ে ১০৪ জনের মধ্যে ৮৯ জন পুরুষ ও ১৫ জন নারী, চন্দনাইশে ২০ জনের মধ্যে ১৭ জন পুরুষ ও ৩ জন নারী, বোয়ালখালীতে ৯২ জনের মধ্যে ৬৭ জন পুরুষ ও ২৫ জন নারী, হাটহাজারীতে ৮০ জনের মধ্যে ৫৮ জন পুরুষ ও ২২ জন নারী, সন্দ্বীপে ১০ জনের মধ্যে ৭ জন পুরুষ ও ৩ জন নারী, পটিয়ায় ১২০ জনের মধ্যে ৭৩ জন পুরুষ ও ৪৭ জন নারীকে ভ্যাকসিন নিয়েছেন। 

-সিভয়েস/আরএস/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়