Cvoice24.com

চার দিনেও জানা যায়নি বিশেষ পোশাক পরিহিত লাশটি কার

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৩, ২৯ জুন ২০২২
চার দিনেও জানা যায়নি বিশেষ পোশাক পরিহিত লাশটি কার

রাজস্থলী থানা। ছবি: গুগল

রাঙামাটির রাজস্থলীতে বিশেষ পোশাক পরিহিত গুলিবিদ্ধ লাশটি কার—চারদিনেও জানা যায়নি। পরিচয় নিশ্চিত না হওয়ায় লাশটি ময়নাতদন্তের পর রাঙামাটি পৌরসভার মাধ্যমে সৎকার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলাও করেছে। 

এর আগে শনিবার(২৫ জুন) সকালে স্থানীয় কারবারির কাছ থেকে খবর পেয়ে উপজেলার ২ নম্বর গাইন্দ্যা ইউনিয়নের উগারীপাড়ায় সেগুন বাগান থেকে সবুজ রঙের বিশেষ পোশাক পরিহিত গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত একজনের লাশ উদ্ধার করা হয়। পরে মরদেহটি আনা হয় রাজস্থলী থানায়। পরিচয় শনাক্ত করা না যাওয়ায় শনিবার দুপুরেই মরদেহটি পাঠানো হয় রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে, সেখানে ময়নাতদন্ত শেষে সেটি বেওয়ারিশ লাশ হিসেবে হস্তান্তর করা হয় রাঙামাটি পৌরকর্তৃপক্ষের কাছে।

রবিবার(২৬জুন) বেওয়ারিশ লাশটি পৌর কর্তৃপক্ষ সৎকারের ব্যবস্থা করেছে বলে জানিয়েছেন রাঙামাটি পৌরসভার বেওয়ারিশ লাশের দায়িত্বে থাকা ও স্যানিটারি ইন্সপেক্টর মো.ফিরোজ আল মাহমুদ। 

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসাইন জানান,  শনিবার সকালে উদ্ধার হওয়া লাশটির কোন পরিচয় আমরা নিশ্চিত হতে না পেরে লাশটি বেওয়ারিশ হিসেবে ময়নাতদন্তের পরে রাঙামাটি পৌরসভার কাছে হস্তান্তর করেছি। তারা সেটি সৎকারের ব্যবস্থা করেছে। 

তিনি আরও জানান, লাশটির বিষয়ে শনিবার পুলিশ বাদি হয়ে একটি মামলা রজু করেছে, মামলায় উল্লেখ করা হয়েছে অজ্ঞাত দু'পক্ষের গোলাগুলিতে একজন মারা গেলে, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়