Cvoice24.com

২৮ সেপ্টেম্বর থেকে চসিকের তিনদিন ভ্যাকসিন কার্যক্রম শুরু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২২
২৮ সেপ্টেম্বর থেকে চসিকের তিনদিন ভ্যাকসিন কার্যক্রম শুরু

চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তার দপ্তরে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সভাপতিত্বে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

নগরের ওয়ার্ড পর্যায়ে আগামী বুধবার থেকে শুরু হতে যাচ্ছে করোনার ভ্যাকসিন প্রদানের তিন দিনব্যাপী কার্যক্রম। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলা এ কার্যক্রমে ১৮ বছর বয়স এবং এর উর্ধ্বে ব্যক্তিদের ১ম, ২য় ও তৃতীয় ডোজ ভ্যাকসিন দেওয়া হবে।

রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তার দপ্তরে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরীর সভাপতিত্বে এক অনুষ্ঠানে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিকেলে চসিকের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সভায় জোনাল মেডিকেল অফিসার ডা. মো. রফিকুল ইসলাম, ডা. তপন কুমার চক্রবর্তী, ডা. সুমন তালুকদার, ডা. আকিল মাহমুদ নাফে, ডা. জুয়েল মহাজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, কোভিড আক্রান্তের হার কমে আসায় অনকে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে অনীহা প্রকাশ করে। কিন্তু এটি কাম্য নয়। এখনও অনেকে ভ্যাকসিন আওতায় আসেননি। বস্তি ও নিম্ন এলাকার অনেককে টিকার আওতায় নিয়ে আসতে হবে। এর ধারাবাহিকতায় ওয়ার্ড পর্যায়ে তিন দিনব্যাপী ভ্যাকসিন দেওয়া হবে।

-সিভয়েস/আরকে

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়