Cvoice24.com
corona-awareness

২৮ স্ত্রীকে সাক্ষী রেখে ৩৭তম বিয়ে

সিভয়েস আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:০২, ১০ জুন ২০২১

পরিবারের সবাইকে নিয়ে এক জমকালো আয়োজনের মাধ্যমে নিজের ৩৭তম বিয়ে করেছেন এক আরবীয়। বিয়ের সাক্ষী আবার নিজের ২৮ স্ত্রী। আর সেই আয়োজনে বৃদ্ধের ১৩৫ ছেলেমেয়ে ও ১২৬ নাতি-নাতনি উপস্থিত থেকে মেতে ছিলেন আনন্দে, যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো ভাইরাল হয়েছে। 

অবশ্য এই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি সঠিক দিন-তারিখ ও বৃদ্ধের নাম-পরিচয় ও দেশের নাম জানা যায়নি। প্রকাশিত ভিডিও থেকে বর-কনের পোশাক দেখেই কেবল ধরে নেওয়া হচ্ছে মধ্যপ্রাচ্যের কোনও এক দেশের ঘটনা এটি। 

ভারতীয় গণমাধ্যম ডিএনএ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, ওই ব্যক্তির ১৩৫ ছেলে-মেয়ে আর ১২৬ নাতি-নাতনি। পরিবারের এই কর্তার বিয়েতে সবাই শামিল হয় দারুণ আনন্দ করেন। বিয়ের পর সবাই মাতেন উৎসবে। 

ওই ব্যক্তি এর আগে ৩৬ বার বিয়ে করেছিলেন, যার মধ্যে ২৮ স্ত্রী এখনো জীবিত রয়েছেন। তারা সবাই ওই ব্যক্তির সঙ্গেই থাকেন। সব স্ত্রীর উপস্থিতিতেই সম্পন্ন হয় ৩৭তম বিয়ে।

জানা যায়, সবাইকে নিয়েই সুখের সংসার ওই বৃদ্ধের। নিজেদের মধ্যে কোনো ঝামেলা না থাকায় পরিবারের নতুন সদস্যকে নিয়েও আপত্তি নেই বাকি স্ত্রীদের!  

ওই বিয়ের একটি ভিডিও কয়েকদিন আগে নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে পরিবারের সদস্যদের আনন্দ করতে দেখা যাচ্ছে। বিয়ের একটি ভিডিও ক্লিপ শেয়ার করে আইপিএস রুপিন শর্মা নামে একজন নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, ‘সাহসী মানুষ… .. ২৮ স্ত্রী, ১৩৫ সন্তান এবং ১২৬ নাতি-নাতনির সামনে ৩৭তম বিয়ে করছেন।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়