Cvoice24.com

পশ্চিমবঙ্গে শ্মশানে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৩, ২৮ নভেম্বর ২০২১
পশ্চিমবঙ্গে শ্মশানে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ১৭

এখন পর্যন্ত ১৭ জন নিহতের কথা জানানো হয়েছে

ভারতের পশ্চিমবঙ্গে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। এক ব্যক্তির মৃতদেহ সৎকার করতে শ্মশানে যাওয়ার সময় যাত্রীবোঝাই ট্রাক দুর্ঘটনার কবলে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

শনিবার (২৮ নভেম্বর) রাত ২টার দিকে পশ্চিমবঙ্গের নদীয়ার হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। শনিবার এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

সংবাদমাধ্যমগুলো বলছে, মর্মান্তিক ওই দুর্ঘটনায় এখন পর্যন্ত ১৭ জন নিহতের কথা জানানো হয়েছে। নিহতদের মধ্যে ১০ জন পুরুষ, ৬ জন নারী ও এক শিশু রয়েছে। নিহত ওই শিশুর বয়স ৬ বছর। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাকের চালকও নিহত হয়েছেন।

প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যু হয়। তার মৃত্যুর পর মৃতদেহ সৎকার করতে একটি গাড়ি করে পরিবার ও প্রতিবেশীরা মিলিয়ে প্রায় ৪০ জন একটি ট্রাকে করে নবদ্বীপে যাচ্ছিলেন। পথিমধ্যে রাত ২টার দিকে নদীয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয় শ্মশানযাত্রীদের বহনকারী ট্রাকটি। এতেই ওই হতাহতের ঘটনা ঘটে।

এদিকে ভয়াবহ দুর্ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত শ্রাবণী মুহুরির মৃতদেহ-সহ সকলকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১৩ জনকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। কিছু সময় পরে আরও চার জনকে মৃত ঘোষণা করা হয়।

দুর্ঘটনায় আহতদের চিকিৎসা চলছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়