Cvoice24.com

এবার যুক্তরাষ্ট্রের গির্জায় গুলি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৭, ১৬ মে ২০২২
এবার যুক্তরাষ্ট্রের গির্জায় গুলি

ছবি-সংগৃহিত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাফেলো শহরে সুপারমার্কেটে গুলিতে ১০ জন নিহত হওয়ার একদিন পার না হতেই দেশটিতে ফের বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এবার দেশটির ক্যালিফোর্নিয়ার একটি গির্জায় এক বন্দুকধারী হামলা চালায়।  এতে একজন নিহত ও চারজন গুরুতর আহত হন।

রোববার (১৫ মে) স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে দেশটির ক্যালিফোর্নিয়ার লেগুনো উডস শহরের জেনেভা প্রেসবিটারিনায় গির্জায় একটি অনুষ্ঠান আয়োজনের সময় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম পরিচয় প্রকাশ করা হয়নি। তবে ধারণা পাওয়া যাচ্ছে, তিনি এশীয়, বয়স ৬০ বছরের আশপাশে এবং তিনি ঘটনাস্থলের কাছাকাছি কোথাও থাকতেন না।   হামলার পর গির্জায় থাকা মানুষরাই তাকে আটক করে, তার কাছে থাকা দুটি হ্যান্ডগানও জব্দ করা হয়েছে। 

আন্তর্জাতিক গণমাধ্যমের তথ্য মতে, হামলার সময় গির্জায় ৩০ জন লোক ছিলেন। তাদের অধিকাংশই তাইওয়ান বংশোদ্ভূত। হতাহতদের সবাই প্রাপ্তবয়স্ক। সন্দেভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি। এ ঘটনার পর স্থানীয় বাসিন্দাদের নিরাপদে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ।

এর আগে শনিবার (১৪ মে) যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বন্দুক হামলায় অন্তত ১০ জন নিহত হন। বাফেলো শহরের ব্যস্ত একটি সুপার মার্কেটে ঢুকে গুলি চালায় ১৮ বছর বয়সী এক তরুণ। 


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়