Cvoice24.com

চোখের সামনে শিশুকন্যার মৃত্যু, শোকে মা-বাবার আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৯, ৩ জুলাই ২০২২
চোখের সামনে শিশুকন্যার মৃত্যু, শোকে মা-বাবার আত্মহত্যা

প্রতীকী

শ্বাসনালীতে খাবার আটকে চোখের সামনেই মৃত্যু হয় ১৮ মাস বয়সী শিশুকন্যার। কিছু বুঝে উঠে ব্যবস্থা নেয়ার আগেই মা-বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়ে তাদের বুকের মানিক। একমাত্র সন্তানের এমন আকস্মিক মৃত্যুর শোক সহ্য করতে না পেরে সুইসাইড নোট লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শিশুটির বাবা-মা। সুইসাইড নোটে লেখা, ‘আমরা চললাম, আমাদের মেয়ের কাছে...।’ 

শনিবার (২ জুলাই) ভারতের মহারাষ্ট্রের সাংলি জেলার অটপড়িতে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- করণ হেংড়ে (২৮) ও শীতল হেংড়ে (২২)। পুলিশ তাদের মরদেহ উদ্ধার করেছে।

এর আগে মঙ্গলবার (২৮ জুন) দুপুরে খাওয়ার সময় গলায় খাবার আটকে মারা যায় এ দম্পতির একমাত্র কন্যাশিশুটি।

প্রতিবেশীরা জানিয়েছেন, শিশুটির মৃত্যুর দুদিন পর আত্মীয়-স্বজনরা সবাই চলে যায়। কিন্তু শোক কাটিয়ে উঠতে পারছিলেন না করণ-শীতল দম্পতি। তারা কারও সঙ্গে কথা বলতেন না এমনকি ঘর থেকে বেরও হতেন না। তীব্র মানসিক অবসাদে ভুগছিলেন। কোনোভাবেই মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না।

শনিবার সকালে দিকে গ্রামের কয়েকজন বাসিন্দা দেখতে পান, একটি মন্দিরের পাশে গাছে একই দড়িতে ঝুলছেন করণ ও শীতল দম্পতি। খবর পেয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ দম্পতি আত্মহত্যা করেছেন। শিশুকন্যা হারিয়ে শোকবিহ্বল বাবা-মা সুইসাইড নোট লিখে গেছেন। মেয়েটির বাবা করণ হেংড়ের শার্টের পকেটে পাওয়া নোটে লেখা ছিল, ‘আমরা চললাম, আমাদের মেয়ের কাছে...।’

এ ঘটনায় পুলিশ অটপড়ি থানায় আত্মহত্যার মামলা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন পুলিশ।

সর্বশেষ

পাঠকপ্রিয়