Cvoice24.com

স্প্যানিশ পুলিশ ধরে নিল রিয়াল মাদ্রিদের ৩ ফুটবলারকে

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:০৬, ১৫ সেপ্টেম্বর ২০২৩
স্প্যানিশ পুলিশ ধরে নিল রিয়াল মাদ্রিদের ৩ ফুটবলারকে

রিয়াল মাদ্রিদের তিন খেলোয়াড়ের বিরুদ্ধে অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের যৌন ভিডিও ছড়ানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় লস ব্লাঙ্কোদের বয়সভিত্তিক দলের সেই প্লেয়ারদের গ্রেফতার করেছে স্প্যানিশ পুলিশ।এ মাসের শুরুতে ক্যানারি দ্বীপপুঞ্জের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অভিযোগ করেন ভুক্তভোগী ১৬ বছর বয়সি মেয়েটির মা।

সিভিল গার্ড পুলিশ জানিয়েছে, অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদের অনুশীলনের মাঠ থেকে তিন খেলোয়াড়কে আটক করা হয়। অভিযুক্তদের বয়স ২১-২২ বছরের মধ্যে।

সিভিল গার্ড পুলিশের মুখপাত্র বলেন, ‘অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের যৌন ভিডিও ছড়ানোর অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। সে জন্য তাদের গ্রেফতার করা হয়েছে।’

রিয়াল মাদ্রিদের বিবৃতিতে বলা হয়, রিয়াল ‘বি’ দলের এক খেলোয়াড় এবং ‘সি’ দলের তিন খেলোয়াড়ের বিরুদ্ধে হোয়াটসঅ্যাপে ব্যক্তিগত ভিডিও ছড়ানোর অভিযোগ সম্পর্কে তারা জানেন। পুরো ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও জানায় রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ দৈনিক এল কনফিডেন্সিয়ালের বরাত দিয়ে রয়টার্স জানায়, ভুক্তভোগী ১৬ বছর বয়সি মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছিল রিয়ালের ‘সি’ দলের এক খেলোয়াড়। শারীরিক ভিডিও ধারণ করে বন্ধুদেরও পাঠিয়েছিল সে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়