Cvoice24.com

গুইমারায় সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত, আহত ২

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৮, ১১ আগস্ট ২০২২
গুইমারায় সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালক নিহত, আহত ২

খাগড়াছড়ির গুইমারায় সড়ক দুর্ঘটনায় মো.শহিদুল ইসলাম (৪০) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

বৃহস্পতিবার (১১ আগস্ট) উপজেলার বুদংপাড়া এলাকায় খাগড়াছড়ি- চট্টগ্রাম সড়কে শান্তি পরিবহন ও মালবাহী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যানের চালক মো. শহীদল ইসলামের মাথায় গুরুতর আঘাত পায়। তা‌কে উদ্ধার ক‌রে মাটিরাঙ্গা উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‌নেয়া হ‌লে অবস্থা সংকটাপন্ন দে‌খে প্রাথমিক চিকিৎস শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প‌থে বিকাল ৩টায় মা‌নিকছ‌ড়ি এলাকায় তিনি মারা যান। 

নিহত শ‌হি‌দুলের বাড়ি চট্টগ্রাম জেলার সীতাকু‌ণ্ডের বাঁশবা‌ড়িয়া এলাকায়। 

অপর দি‌কে শান্তি পরিবহনের বাসের চালক মো. কাঞ্চন মিয়া (৩৫) মাথায় আঘাত পায়। তাকে মাটিরাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। এছাড়াও আরও একজন সামান্য আঘাত পায়। 

গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে গুইমারা থানার পুলিশ ও মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কাভার্ডভ্যানের চালক মো. শহীদুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে সে মারা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়