Cvoice24.com

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২১, ২৮ সেপ্টেম্বর ২০২২
খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে ২ যুবক গ্রেপ্তার

খাগড়াছড়ি সদরের মধুপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (২৭ সেপ্টম্বর) রাতে ভিকটিমেরর মা বাদী হয়ে মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো, খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা ও একই উপজেলার তাইন্দং হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা।

মামলার এজাহারে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে খাগড়াছড়ি পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের মধুপুর মুসলিমপাড়ার ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়িতে যান পরিবারের অন্য সদস্যরা। রাতে বাসার বাইরের টয়লেটে কাজ সেরে আসার সময় জোরপূর্বক ভিকটিমকে আসামিরা নিজেদের বাসায় নিয়ে ধর্ষণ করে রাতেই ছেড়ে দেয়। প্রতিবেশীর কাছ থেকে বিষয়টি জানতে পারে তার মা গ্রাম থেকে ফিরে ভিকটিমকে জিজ্ঞাসা করলে মেয়ে ধর্ষণের বিষয়টি তার মাকে জানালে পরবর্তীতে আসামিদের অভিযুক্ত করে থানায় মামলা করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ভিকটিমের মা বাদি হয়ে দুই জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। এজাহারভুক্ত দুই আসামিকে গতকাল রাতে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার তাদের আদালতে প্রেরণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়