Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

রাগ করে বাড়ি থেকে বের হয়ে সংঘদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৯, ৩ জুলাই ২০২১
রাগ করে বাড়ি থেকে বের হয়ে সংঘদ্ধ ধর্ষণের শিকার কিশোরী

খাগড়াছড়ির বাস টার্মিনালে শনিবার ভোর রাতে মায়ের সাথে রাগ করে বাড়ি থেকে পালিয়ে আসা কিশোরী (১৬) ধর্ষণের শিকার হয়েছে। শনিবার (৩ জুলাই) ভোর ৪টার দিকে খাগড়াছড়ি বাস টার্মিনালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকা অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ। শনিবার (৩ জুলাই) সকাল ৬টার দিকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলো— খাগড়াছড়ি উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহমদের ছেলে মো. কামাল মিজি (২৯) ও হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম (২৫)। তাদের মধ্যে কামাল খাগড়াছড়ি-চট্টগ্রাম লোকাল বাসের শ্রমিক এবং রফিক বাস টার্মিনালে তার ভাইয়ের দোকানে কাজ করেন।

ভিকটিমের পারিবারিক সূত্রে জানা যায়, কিশোরী লেখাপড়া না করে টিভি দেখার কারণে কিশোরীর মা বকুনি দেয়। মায়ের বকুনি সহ্য করতে না পেরে জেলা সদরের ঘুগড়াছড়ি থেকে শুক্রবার গভীর রাতে ঘর থেকে বের হয়ে যায় ওই কিশোরী।

পুলিশ জানায়, শনিবার ভোর ৪টার দিকে বাস টার্মিনাল এলাকায় কিশোরীকে একা ঘুরতে দেখে দুই যুবক জোর করে বাসের ভিতরে নিয়ে ধর্ষণ করে। পরে কিশোরী থানায় হাজির হয়ে ঘটনা জানালে পুলিশ অভিযান চালিয়ে ২ ধর্ষককে আটক করে। 

খাগড়াছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশিদ বলেন, ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছে। গ্রেপ্তার দুইজনকে আদালতে প্রেরণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়