Cvoice24.com

রামগড়ে ফের সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৬, ১৯ জুলাই ২০২১
রামগড়ে ফের সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

খাগড়াছড়ির রামগড়ে এক সপ্তাহের ব্যবধানে সাপের কামড়ে উষাং মারমা (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১১টায় স্থানীয় ওঝার কাছে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত উষাং মারমা রামগড় উপজেলার রামগড় ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকার ছোটখেদা গ্রামের সেলেহা মারমার স্ত্রী। নিহত উষাং মারমা সে এক সন্তানের জননী। 

রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা. বিজয় মজুমদার জানান, রাত ১২টার দিকে সাপে কাটা রোগীকে নিয়ে তার পরিবার হাসপাতালে আসে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়।

স্থানীয় ওয়ার্ড মেম্বার থুইমং জানান, গতকাল সন্ধায় গৃহপালিত গরু আনতে পাশের জমিতে যায় ঊষাং মারমা। তখন তাকে ছোট একটি সাপে দংশন করে। পরিবারের সদস্যরা তাকে রাত ১২টায় রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগীকে রেফার করা হলে তার পরিবার স্থানীয় ওঝার কাছে নিয়ে যায়। পরে ওঝার কাছে  চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি মারা যান।

রামগড় থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রাজীব চন্দ্র কর জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এখনো বিস্তারিত জানেন না।

উল্লেখ্য, গত (১৩জুলাই) মঙ্গলবার রামগড়ের দক্ষিণ লামকুপাড়া এলাকায় তাহমিনা আক্তার নামের এক শিশু সাপের দংশনে মারা যায়। এনিয়ে এক সাপ্তার ব্যবধানে শিশুসহ দুই জনের মৃত্যু হলো।

সর্বশেষ

পাঠকপ্রিয়