Cvoice24.com

রামগড়ে শ্বশুর বাড়িতে জামাইয়ের গলাকাটা লাশ: স্ত্রী ও শ্যালক রিমান্ডে

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৭, ২৬ জুলাই ২০২১
রামগড়ে শ্বশুর বাড়িতে জামাইয়ের গলাকাটা লাশ: স্ত্রী ও শ্যালক রিমান্ডে

বিয়ের পাঁচদিন পর শ্বশুর বাড়ির শয়ন কক্ষ হতে গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার স্ত্রী চপাইয়ে মারমা ও শ্যালক উক্যচিং মারমাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) সন্ধ্যায় রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

আজ সোমবার বিকেলে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা রামগড় থানার এসআই রাজিব দে। আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদুল আলম একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং আজকে আসামিদেরকে রিমান্ডে নেবার আদেশ দেন। রিমান্ড শেষে পুনরায় মেডিক্যাল চেক-আপ করিয়ে ২ দিনের মধ্যে আসামিদেরকে আদালতে উপস্থাপনের নির্দেশ দেন। 

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন, গত ২৫ জুলাই রামগড় উপজেলার দুর্গম দক্ষিণ নতুন পাড়া এলাকায় চাইথোয়াই অং মারমার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। চাইথোয়াই একই উপজেলার লালছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে। চাইথোয়াই মারমার বড় ভাই অংগ্য মারমা বাদী হয়ে স্ত্রী চপাইয়ে মারমা ও শ্যালক উক্যচিং মারমা এবং স্ত্রীর আগের স্বামী পাইচাথৈই মারমাসহ অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। 

তিনি বলেন, গত ২৪ জুলাই রাতের যেকোনো সময়ে তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনার সময় বাড়িতে স্ত্রী এবং শ্যালক বাড়িতে থাকলেও তারা ঘটনা সম্পর্কে কিছু না জানা সন্দেহজনক মনে হয়। তাই তাদেরকে রিমান্ডে নেয়ার আবেদন করা হয়েছে। 

মোহাম্মদ শামসুজ্জামান আরও বলেন, ‘গত ৭ দিন আগে মঙ্গলবার (২০ জুলাই) পাতাছড়া এলাকার পেঞ্চাচিও মারমার মেয়ে চপাইয়ে মারমার সাথে নিহত চাইথোয়াই অং মারমার বিয়ে হয়। এটি চপাইয়ে মারমার দ্বিতীয় বিয়ে ছিলো। ৬ মাস পূর্বে সে তার সাবেক স্বামী জেলার মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা পাইচা থ্যওয়াই মারমাকে ডিভোর্স দেন। ঐ সংসারে তার কন্যা সন্তান রয়েছে।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়